বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আবারও দুর্ঘটনার কবলে অনুব্রতের কনভয়, আহত ৩ মহিলা পুলিশকর্মী
আহত পুলিশকর্মী।
আহত পুলিশকর্মী।

আবারও দুর্ঘটনার কবলে অনুব্রতের কনভয়, আহত ৩ মহিলা পুলিশকর্মী

আগেও দুর্ঘটনার কবলে পড়েছিল অনুব্রতের কনভয়।

দুর্ঘটনার কবলে পড়ল অনুব্রত মণ্ডলের কনভয়ের একটি গাড়ি। তিনজন মহিলা পুলিশকর্মী আহত হয়েছেন। তাঁদের সিউড়ি সদর হাসপাতালে ভরতি করা হয়েছে। সেইসময় বীরভূমের তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি অনুব্রত গাড়িতে ছিলেন না। স্থানীয়দের একাংশের আবার দাবি, পাঁচজন মহিলা পুলিশকর্মী আহত হয়েছেন। 

বুধবার পূর্ব বর্ধমানের মঙ্গলকোটে দলীয় কর্মী অসীম দাসের বাড়িতে গিয়েছিলেন অনুব্রত। যে তৃণমূলকর্মীকে খুন করা হয়েছে বলে অভিযোগ। সেখানে পরিবারের সঙ্গে কথা বলেন অনুব্রত। দোষীদের খুঁজে বের করার বিষয়েও আশ্বাস দেন। সন্ধ্যার দিকে সেখান থেকে বোলপুরের বাড়ি ফিরে আসেন।

তারপর সিউড়ির উদ্দেশে রওনা দেয় বীরভূমের তৃণমূল জেলা সভাপতির কনভয়ের একটি গাড়ি। সোনাঝুরির জঙ্গলের কাছে এক বাইক আরোহীকে রাস্তা দিতে গিযে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। একটি বিদ্যুতের খুঁটিতে সেটি ধাক্কা মারে গাড়ির। দুমড়ে-মুচড়ে যায় গাড়ির বাঁ-দিকের একাংশ। স্থানীয়রা জানিয়েছেন, তিনজন মহিলা পুলিশকর্মী আহত হয়েছেন। একাংশের আবার দাবি, পাঁচজন আহত হয়েছেন। তাঁদের মধ্যে তিনজনের বেশি আঘাত লেগেছে। তাঁদের সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ইতিমধ্যে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে পুলিশ। উদ্ধার করা হয়েছে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি।

এর আগেও দুর্ঘটনার কবলে পড়েছে অনুব্রতের কনভয়। বিধানসভা ভোটের আগে গত ২৩ ফেব্রুয়ারি বীরভূমের ময়ূরেশ্বর জনসভা ছিল অনুব্রতের। সেখানে যোগ দিতে যাচ্ছিলেন। আমোদপুরের কাছে দুর্ঘটনার মুখে পড়েছিল বীরভূমের তৃণমূল জেলা সভাপতির কনভয়ের দুটি গাড়ি। একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সামনের গাড়িতে ধাক্কা মারে। দুটি গাড়িই কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছিল। তবে অনুব্রতের গাড়িতে কোনও আঁচড় লাগেনি। অন্যান্য গাড়িও ক্ষতিগ্রস্ত হয়নি।

বন্ধ করুন