বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murshidabad: মুর্শিদাবাদে নিয়ন্ত্রণ হারিয়ে টোটোয় ধাক্কা বাইকের, মৃত্যু শিশুর, আহত ৬
পথ দুর্ঘটনার প্রতীকী ছবি।
পথ দুর্ঘটনার প্রতীকী ছবি।

Murshidabad: মুর্শিদাবাদে নিয়ন্ত্রণ হারিয়ে টোটোয় ধাক্কা বাইকের, মৃত্যু শিশুর, আহত ৬

  • টোটোটি ভরতপুর থেকে যাচ্ছিল। রাইস মিলের কাছে আসার সময় ঘটে বিপদ। সেই রাস্তায় ইট,বালি,পাথর পড়েছিল। পাশেই একটি বাড়িতে নির্মাণ কাজ চলছিল। সেই সময় রাস্তা দিয়ে যাওয়ার সময় কোনওভাবে টোটোটি উল্টে যায়

নিয়ন্ত্রণ হারিয়ে টোটোকে ধাক্কা মারলো বাইক। ঘটনায় মৃত্যু হল এক শিশুর। মৃত শিশুর নাম ইশা খাতুন (৪)। এছাড়া, আহত হয়েছেন ৬ জন। বুধবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ভরতপুর থানার সিজগ্রাম রাইস মিলের কাছে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। বেশ কিছুক্ষণ ধরে বন্ধ থাকে যান চলাচল। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে শিশুকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, টোটোটি ভরতপুর থেকে যাচ্ছিল। রাইস মিলের কাছে আসার সময় ঘটে বিপদ। সেই রাস্তায় ইট, বালি, পাথর পড়েছিল। পাশেই একটি বাড়িতে নির্মাণ কাজ চলছিল। সেই সময় রাস্তা দিয়ে যাওয়ার সময় কোনওভাবে টোটোটি উল্টে যায়। ঠিক সেই সময় রাস্তা দিয়ে যাচ্ছিল একটি বাইক। টোটো উলটে যাওয়ার পর পিছন থেকে বাইক এসে ধাক্কা মারে। তার জেরেই শিশুর মৃত্যু হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহতদের ভরতপুর হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করা হয়। তার মধ্যে তিনজনের অবস্থা এখনও আশঙ্কাজনক হওয়ায় তাদের স্থানান্তর করা হয়েছে কান্দি মহকুমা হাসপাতালে। এছাড়াও টোটো চালক ইমাম শেখ, টোটোর যাত্রী ফরিদ শেখ, আলমগীর খান এবং বাইক চালক ইয়ারুল শেখ ও এক আরোহী আহত হয়েছেন। প্রত্যেকেই ভরতপুর থানা এলাকার বাসিন্দা।

সম্প্রতি একের পর এক মুর্শিদাবাদ জেলায় বহু পথ দুর্ঘটনার ঘটনা ঘটেছে। বেশ কয়েকবার লরির সঙ্গে টোটোর ধাক্কা লাগার ঘটনা ঘটেছে। পুলিশের পক্ষ থেকে পথ নিরাপত্তা সপ্তাহ পালন করা হচ্ছে। তা সত্ত্বেও দুর্ঘটনা আটকানো যাচ্ছে না।

বন্ধ করুন