বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bomb Blast At Bhatpara: ভাটপাড়ায় বোমা ফেটে মৃত্যু কিশোরের, বল ভেবে খেলতে গিয়েই ঘটল বিপত্তি

Bomb Blast At Bhatpara: ভাটপাড়ায় বোমা ফেটে মৃত্যু কিশোরের, বল ভেবে খেলতে গিয়েই ঘটল বিপত্তি

ভাটপাড়ায় বোমা ফেটে মৃত্যু কিশোর।

ভাটপাড়ার ১০ নম্বর ওয়ার্ডের পাশেই ২৮ নম্বর রেল গেট। সেই রেল গেটের পাশেই দুষ্কৃতীরা বোমা রেখে যায় বলে অভিযোগ। আজ, মঙ্গলবার তিন কিশোর সেই বোমা ভুল করে বল ভেবে তুলে নেয়। সেটা খেলতে গিয়েই ঘটে বিপত্তি। ছুড়তেই সজোরে ফেটে যায় বোমা। প্রশ্ন উঠছে, রেল গেটের পাশে এভাবে বোমা রেখে গেল কারা?

এবার ভাটপাড়ায় বোমা ফেটে মৃত্যু হল এক কিশোরের। ভাটপাড়ার ২৮ নম্বর রেলগেটের কাছে রেললাইনের ধারে বোমাগুলি রাখা ছিল। সেগুলিকে চারজন বল ভেবে খেলতে শুরু করে। তখনই বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। তার জেরে ঘটনাস্থলেই এক কিশোরের মৃত্যু হয়। আর জখম হয় দু’জন। বিস্ফোরণে মারাত্মকভাবে জখম হয় শিশু। পরে মৃত্যু হয় তার। দীপাবলিতে মর্মান্তিক ঘটনা ঘটেছে ভাটপাড়ায়।

ঠিক কী ঘটেছে ভাটপাড়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, এদিন সকাল ৭টা নাগাদ ভাটপাড়া পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের প্রেমচাঁদ নগর এলাকায় বোমা ফাটে। ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। আর সেখান থেকে তাজা বোমা উদ্ধার হয়েছে। বোমা ফেটে মৃত্যু হয়েছে একটি শিশুর। অপর একটি শিশু গুরুতর আহত অবস্থায় ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় নৈহাটির জিআরপি–আরপিএফ এবং ভাটপাড়া থানার পুলিশ।

ঠিক কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, কাঁকিনাড়া স্টেশনের কাছে বোমাটি কেউ ফেলে রেখেছিল। সেটাকেই বল ভেবে খেলতে যায় ৭ বছরের একটি শিশু। আর বোমাটি হাতে নিতেই বিকট শব্দে ফেটে যায়। আর রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে শিশুটি। তার সঙ্গেই আরও একটি শিশুও গুরুতর জখম হয়েছে। দু’জনকেই স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। একজনের মৃত্যু হয়েছে। আর অন্যজনের অবস্থাও সঙ্কটজনক। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

আর কী জানা যাচ্ছে?‌ ভাটপাড়ার ১০ নম্বর ওয়ার্ডের পাশেই ২৮ নম্বর রেল গেট। সেই রেল গেটের পাশেই দুষ্কৃতীরা বোমা রেখে যায় বলে অভিযোগ। আজ, মঙ্গলবার তিন কিশোর সেই বোমা ভুল করে বল ভেবে তুলে নেয়। সেটা খেলতে গিয়েই ঘটে বিপত্তি। ছুড়তেই সজোরে ফেটে যায় বোমা। প্রশ্ন উঠছে, রেল গেটের পাশে এভাবে বোমা রেখে গেল কারা? তা খতিয়ে দেখছে পুলিশ। এলাকার লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। একদিন আগেই শুটআউটের ঘটনা ঘটেছিল।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

বেশি প্যারাসিটামল খেলে ফেল হতে পারে লিভার, আর কী বলছে গবেষণার রিপোর্ট দিদি নম্বর ১-এ এসে খুশিতে ডগমগ মমতা, মুখ্যমন্ত্রীকে কী বললেন BJP নেতা সুকান্ত? চুরি যাওয়া ফোনের IMEI নম্বর বদলে ফেলছে চালাক চোরের দল, জেরা করতেই চোখ কপালে! পর্ন ছবির শ্যুটে লিঙ্গবর্ধক ওষুধের ব্যবহার! পডকাস্টে সত্যি ফাঁস করলেন জনি সিন্স রকুল-জ্যাকির সঙ্গীত অনুষ্ঠানে ফাটিয়ে নাচলেন রাজ-শিল্পা! ঝড়ের বেগে ভাইরাল ভিডিয়ো 'সুইৎজারল্যান্ড ভুলে যাবেন…', কাশ্মীরে নয়া রেল প্রকল্প উদ্বোধন করে দাবি মোদীর সমপ্রেম সম্পর্ক? মুখ খুললেন শিশু খুনে অভিযুক্ত মা, সওয়ালে পেলেন না আইনজীবী ‘কাঞ্চন ইমোশনাল ফুল’!, সদ্য বিয়ে করেই কেন স্বামীকে নিয়ে একথা বললেন শ্রীময়ী? NZ vs AUS T20I: ম্যাচ জিতেও হতাশ করলেন অজি বোলাররা, কামিন্সরা গড়লেন লজ্জার নজির খাসির মাংস খুব ভালোবাসেন যশস্বী,আর কী কী পছন্দ করেন তরুণ তারকা?জানালেন তাঁর বাবা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.