বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bally: শিশুকে বাঁচাতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল কলেজ ছাত্র, ডুবুরি নামিয়ে চলছে খোঁজ

Bally: শিশুকে বাঁচাতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল কলেজ ছাত্র, ডুবুরি নামিয়ে চলছে খোঁজ

ডুবুরি নামিয়ে খোঁজ চালানো হচ্ছে। নিজস্ব ছবি।

স্থানীয় বিধায়ক রানা চট্টোপাধ্যায় নিজেই ঘটনাস্থলে গিয়ে যুবককে তল্লাশির কাজ খতিয়ে দেখেন। পাশাপাশি পরিবারের সদস্যদের সঙ্গে তিনি কথা বলেন। যুবকের তল্লাশির জন্য সব রকমের ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন স্থানীয় বিধায়ক।

ফের গঙ্গায় তলিয়ে গেল এক ছাত্র। এক শিশুকে বাঁচাতে গিয়ে এই মর্মান্তিক পরিণতি হল ওই কলেজ ছাত্রের। আজ শুক্রবার বালির বরেন্দ্র পাড়া গঙ্গা ঘাটে এই ঘটনাটি ঘটে। শেষ খবর পাওয়া এখনও পর্যন্ত নিখোঁজ রয়েছেন ওই ছাত্র। নিখোঁজ ওই ছাত্রের নাম সায়ন বসু (২০)। ছাত্রের তলিয়ে যাওয়ার খবর পেয়েই এলাকায় পৌঁছয় বেলুড় থানার পুলিশ। এছাড়াও স্থানীয় বিধায়ক ডাক্তার রানা চট্টোপাধ্যায়ও ঘটনাস্থলে ছুটে যান। যুবকের খোঁজে সেখানে ডুবুরি নামানো হয়েছে। প্রয়োজনে রিভার ট্রাফিক পুলিশের সাহায্য নেওয়া হবে বলেও জানা গিয়েছে।

পুলিশ এবং পারিবারিক সূত্রে খবর, লিলুয়ার ভট্টনগরের ত্রিপুরা রোডের বাসিন্দা ওই যুবক বেলুড় এলাকার লালবাবা কলেজের বাণিজ্য বিভাগের ছাত্র। একটি শিশুকে ডুবে যেতে দেখে তাকে বাঁচাতে নদিতে ঝাঁপিয়ে পড়ে ওই যুবক। তাতেই ঘটে যায় বিপদ। শিশুকে বাঁচাতে সক্ষম হলেও সায়ন নদিতে তলিয়ে যায় বলে খবর। এই খবর শুনে উদ্বিগ্ন হয়ে পড়েন পরিবারের সদস্যরা। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বেলুড় থানার পুলিশ। তারপরেই সেখানে ডুবুরি নামানো হয়। স্থানীয় বিধায়ক রানা চট্টোপাধ্যায় নিজেই ঘটনাস্থলে গিয়ে যুবককে তল্লাশির কাজ খতিয়ে দেখেন। পাশাপাশি পরিবারের সদস্যদের সঙ্গে তিনি কথা বলেন। যুবকের তল্লাশির জন্য সব রকমের ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন স্থানীয় বিধায়ক। পাশাপাশি লালবাবা কলেজের প্রিন্সিপাল সঞ্জয় কুমারও এই খবর শুনে ঘটনাস্থলে ছুটে যায়।

আকস্মিক এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে সায়নের পরিবারে। পাশাপাশি বালির বরেন্দ্র পাড়া গঙ্গা ঘাটে যুবকের তল্লাশিকে ঘিরে ব্যাপক ভিড় জমে স্থানীয় মানুষদের। প্রয়োজনে রিভার ট্রাফিক গার্ডের সাহায্য নেওয়া হতে পারে বলে বেলুড় পুলিশ সূত্রে খবর।

বন্ধ করুন