বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > West Medinipur: মন্দির চত্বরে খুন সিপিএম কর্মী, খুনের কারণ নিয়ে ধন্দে পুলিশ

West Medinipur: মন্দির চত্বরে খুন সিপিএম কর্মী, খুনের কারণ নিয়ে ধন্দে পুলিশ

পশ্চিম মেদিনীপুরে খুন সিপিএম কর্মী। প্রতীকী ছবি।

পুলিশের অনুমান গতকাল মাঝ রাতে ওই প্রৌঢ়কে খুন করে দুষ্কৃতীরা। এরপর সেখান থেকে তারা পালিয়ে যায়। সনাতনের স্ত্রী এবং দুই ছেলে রয়েছে। তবে দুই ছেলে বাইরে কাজ করায় স্ত্রীর সঙ্গেই থাকতেন তিনি। বাড়ি থেকে ৫০০ মিটার দূরে একটি শীতলা মন্দির রয়েছে। সেই শীতলা মন্দির চত্বরে তিনি জরিবুটি বিক্রি করতেন।

মন্দির চত্বরে এক প্রৌঢ়কে খুন করল দুষ্কৃতীরা। এ ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে। ঘটনাটি পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনার তাতারপুর গ্রামের। মৃতের নাম সনাতন সাঁতরা (৫৮)। আজ সকালে তার রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। ঘটনায় খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। কে বা কারা খুন করেছে? কেনই বা তাকে খুন করেছে? তা কিছুতেই বুঝে উঠতে পারছেন পরিবার।

পুলিশের অনুমান গতকাল মাঝরাতে ওই প্রৌঢ়কে খুন করে দুষ্কৃতীরা। এরপর সেখান থেকে তারা পালিয়ে যায়। সনাতনের স্ত্রী এবং দুই ছেলে রয়েছে। তবে দুই ছেলে বাইরে কাজ করায় স্ত্রীর সঙ্গেই থাকতেন তিনি। বাড়ি থেকে ৫০০ মিটার দূরে একটি শীতলা মন্দির রয়েছে। সেই শীতলা মন্দির চত্বরে তিনি জরিবুটি বিক্রি করতেন। তা থেকেই তার সংসার চলত। সেই সূত্রে তিনি শীতলা মন্দিরেই বেশি সময় কাটাতেন। গতকালও তিনি মন্দিরে ছিলেন। আজ সকালে মন্দিরের পাশে এক ডেকোরেটরের ঘর থেকে তার রক্তাক্ত দেহ উদ্ধার হয়।

পুলিশের অনুমান, পরিকল্পনা করে সনাতনকে খুন করা হয়েছে। তার মাথায়, ঘাড়ে এবং গলায় আঘাতের চিহ্ন মিলেছে। জানা গিয়েছে, সনাতন সিপিএমের কর্মী। তাহলে কি সেই কারণেই তাকে খুন করা হয়েছে? যদিও তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে। পরিবার এবং স্থানীয়দের দাবি, এলাকায় একজন ভালো মানুষ হিসেবেই পরিচিত সনাতন। কারও সঙ্গে কোনও শত্রুতা ছিল না। কারও সঙ্গে কোনও ঝগড়াঝাটিও করেননি। ফলে কী কারণে এই খুনের ঘটনা তা নিয়ে ধন্দে তদন্তকারীরা। তার মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

আম্বানিদের বিয়ে! নতুন বর অনন্তের সঙ্গে একী নাচ বাবা রামদেবের! ‘কেষ্ট তো জেলে! আমরা জিতলাম? ইডি-সিবিআই দিয়ে জেতা যাবে না,’ হুঁশ ফেরালেন সুকান্ত মাকে পাশে নিয়েই রাধিকার সিঁথি রাঙালেন অনন্ত! দেখুন আম্বানিদের বিয়ের কিছু ঝলক জ্বর সারতেই ইসকনের মন্দিরে কাঞ্চন-শ্রীময়ী! জগন্নাথের কাছে কী চাইলেন? অনন্ত-রাধিকাকে মিলিয়েছিলেন জাভেদ পুত্র, মিজানকে ৩০কোটির বাড়ি দিয়েছেন আম্বানিরা? কোন কোন সোশ্যাল ইনফ্লুয়েন্সাররা উপস্থিত ছিলেন আম্বানিদের রিসেপশনে ‘বস্কো স্যার ছাড়া অসম্ভব ছিল...’ তৌবা তৌবা গানের পারদর্শিতা নিয়ে অকপট ভিকি 'ও গল্প বলছে আর সমস্যায়…', সারেগামাপায় কৌশিকীর অতীতের রহস্য ফাঁস করলেন রাঘব Video: ত্রিধারা সম্মিলনীতে হয়ে গেল খুঁটি পুজো! থিম নিয়ে কী জানালেন উদ্যোক্তারা? সব থেকে বেশি গোল, সর্বাধিক সেভ, অব্যর্থ ট্যাকল, নির্ভুল পাস, ইউরোর সব পরিসংখ্যান

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.