বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রেল লাইনে বসে গল্প করার খেসারত দিল যুগল, ট্রেনের ধাক্কায় মৃত যুবক, আহত তরুণী
ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই
ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই

রেল লাইনে বসে গল্প করার খেসারত দিল যুগল, ট্রেনের ধাক্কায় মৃত যুবক, আহত তরুণী

  • ডায়মন্ড হারবর স্টেশনের কাছেই এক যুগল রেল লাইনে বসে গল্প করার খেসারত দিল। এর খেসারত দিতে হল তাদের।

রেল লাইনে বসে গল্প করার বিষয়টি রোম্যান্টিক মনে হতেই পারে। তবে তা যে কোনও ভাবেই সুরক্ষিত নয়, তার প্রমাণ ফের একবার মিলল। ডায়মন্ড হারবর স্টেশনের কাছেই এক যুগল রেল লাইনে বসে গল্প করার খেসারত দিল। হুইসেল সত্ত্বেও লাইন ছেড়ে না ওঠায় প্রাণ খোয়াতে হল যুবক। গুরুতর ভাবে আহত হয়েছে তরুণী। ডায়মন্ড হারবার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। তার কোমরে গুরুতর আঘাত লাগে বলে জানা গিয়েছে।

শনিবার সন্ধ্যা ৬টা ১৫ নাগাদ ডাউন শিয়ালদাহ-ডায়মন্ড হারবার লোকাল ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে যুবকের। এদিকে ট্রেনের ধাক্কা গুরুতর ভাবে আহত হয়ে হাসপাতালে ভর্তি তরুণী। জানা গিয়েছে বারংবার হুইসেল দিলেও যুগল লাইন ছেড়ে ওঠেনি। শেষ পর্যন্ত ব্রেক কষার চেষ্টাও করেন লোকো পাইলট। তবে শেষ রক্ষা হয়নি। সেই মুহুর্তেই ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে মৃত্যু হয় যুবকের। মৃত যুবকের নাম মাসুদ শেখ। দক্ষিণ ২৪ পরগনার কুলপি থানার বকচর এলাকার বাসিন্দা সে। জানা গিয়েছে, মাসুদের মাথা থেঁতলে গিয়েছে, পাও ভেঙে গিয়েছে।

এদিকে আহত তরুণী বাগাড়িয়া এলাকার এক স্কুল পড়ুয়া বলে জানা গিয়েছে। ডায়মন্ড হারবারে টিউশন পড়তে আসত সেই তরুণী। তারপর সন্ধ্যার পর সেখানে তরুণীর সঙ্গে দেখা করতে আসত মাসুদ। সেখানে রেল লাইনে বসে দুই জনে গল্প করত বলে জানা গিয়েছে। এদিকে ঘটনার তদন্তে নেমেছে ডায়মন্ড হারবার জিআরপি।

বন্ধ করুন