বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মুর্শিদাবাদে আল কায়দা জঙ্গি সন্দেহে ধৃত আরও ১, জলঙ্গি থেকে আটক করল BSF
ধৃত শামিম আনসারির আধার কার্ড
ধৃত শামিম আনসারির আধার কার্ড

মুর্শিদাবাদে আল কায়দা জঙ্গি সন্দেহে ধৃত আরও ১, জলঙ্গি থেকে আটক করল BSF

  • ওদিকে ধৃতের পরিবারের তরফে অকারণে নির্যাতনের অভিযোগ তোলা হয়েছে। ধৃতের স্ত্রী চাঁদতারা বিবির দাবি, শুক্রবার রাতে বাড়ি এসে শামিমকে নিয়ে যান বিএসএফ জওয়ানরা।

মুর্শিদাবাদ থেকে আল কায়দা জঙ্গি সন্দেহে ফের আটক এক যুবক। শুক্রবার রাতে জলঙ্গির নওদাপাড়া থেকে তাঁকে আটক করে বিএসএফ। স্থানীয়দের দাবি, বেশ কিছুদিন কেরলে রাজমিস্ত্রির কাজ করতেন তিনি। ডোমকল থেকে ধৃত আল কায়দা জঙ্গি আল মামুনের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ ছিল তার। 

স্থানীয়রা জানিয়েছেন, বছরখানেক আদে কেরলের কাজ ছেড়ে এলাকাতেই রাজমিস্ত্রির কাজ শুরু করেন শামিম। গত সপ্তাহে ধৃত ৬ আল কায়দা জঙ্গিকে জেরা করে ও হোয়াটসঅ্যাপ গ্রুপে চ্যাট থেকে শামিমের নাম জানা গিয়েছে বলে দাবি গোয়েন্দাদের। তবে জঙ্গি নেটওয়ার্কে যুবকের ভূমিকা কী ছিল তা এখনো স্পষ্ট নয়। 

ওদিকে ধৃতের পরিবারের তরফে অকারণে নির্যাতনের অভিযোগ তোলা হয়েছে। ধৃতের স্ত্রী চাঁদতারা বিবির দাবি, শুক্রবার রাতে বাড়ি এসে শামিমকে নিয়ে যান বিএসএফ জওয়ানরা। কেন তাঁকে ধরে নিয়ে যাওয়া হচ্ছে তা জানানো হয়নি। মৃতের মায়ের দাবি, শামিমের নাম পর্যন্ত জিজ্ঞাসা করেননি জওয়ানরা। ঘরে ঢুকে তাকে নিয়ে তাড়াতাড়ি বেরিয়ে যায়। 

এক সপ্তাহের মধ্য জেলায় ফের গ্রেফতারিতে চাঞ্চল্য ছড়িয়েছে।

 

বন্ধ করুন