বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কালিয়াচক খুনে আসিফের কাছ থেকে উদ্ধার হল আরও ১ মোবাইল ফোন
কালিয়াচক খুনে ধৃত আসিফ মহম্মদ। 
কালিয়াচক খুনে ধৃত আসিফ মহম্মদ। 

কালিয়াচক খুনে আসিফের কাছ থেকে উদ্ধার হল আরও ১ মোবাইল ফোন

  • গোয়েন্দারা জানাচ্ছেন, খুনি আসিফ ইতিমধ্যে অনেক কথাই স্বীকার করেছে। তবে কিছু কথা লুকাচ্ছে সে। সেসব জানতে তাকে শুক্রবার আরও ২ দিনের জন্য হেফাজতে নিয়েছেন তদন্তকারীরা।

মালদার কালিয়াচকে একই পরিবারের ৪ জনকে খুনে অভিযুক্ত আসিফের আরও ১টি মোবাইল ফোন উদ্ধার করলেন তদন্তকারীরা। শুক্রবার বাড়িতে অভিযুক্তের চিহ্নিত করা জায়গা থেকে মোবাইল ফোনটি উদ্ধার করে তারা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মোবাইল ফোনটির মাধ্যমে বেআইনি কাজ করত আসিফ। তাতে বেশ কয়েকটি সন্দেহজনক নম্বরও মিলেছে।

গোয়েন্দারা জানাচ্ছেন, খুনি আসিফ ইতিমধ্যে অনেক কথাই স্বীকার করেছে। তবে কিছু কথা লুকাচ্ছে সে। সেসব জানতে তাকে শুক্রবার আরও ২ দিনের জন্য হেফাজতে নিয়েছেন তদন্তকারীরা।

এদিন মোবাইল ফোন উদ্ধারের পর আসিফের মোট ৩টি ফোন এল গোয়েন্দাদের হাতে। এছাড়া ল্যাপটপ, ডেক্সটপ কম্পিউটার, প্রচুর পেন ড্রাউভ উদ্ধার করেছেন তাঁরা। সেগুলিতে কী তথ্য রয়েছে তা খতিয়ে দেখছেন তাঁরা।

গোয়েন্দাদের দাবি, বেশ কিছুদিন ধরেই অন্ধকার জগতের সঙ্গে জড়িত আসিফ। তাকে জেরা করে খুনে ব্যবহৃত জিনিসপত্র। ঠান্ডা পানীয়ের বোতল, কাঠ ও কাঠ কাটার যন্ত্র উদ্ধার করেছে পুলিশ। সঙ্গে কী করে চার জনকে খুন করেছিল তা অভিনয় করে তদন্তকারীদের দেখিয়েছে সে।

পুলিশের দাবি, আসিফকে দোষী সাব্যস্ত করতে পর্যাপ্ত প্রমাণ রয়েছে তাদের কাছে। কিন্তু বিরল এই ঘটনার আরও গভীরে যেতে চান তাঁরা। তাই অভিযুক্তকে আরও জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে।

 

বন্ধ করুন