বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Kolaghat road accident: ট্রাকের ধাক্কায় নয়নজুলিতে উলটে গেল রাস্তায় দাঁড়িয়ে থাকা ৩ টি গাড়ি, মৃত ১

Kolaghat road accident: ট্রাকের ধাক্কায় নয়নজুলিতে উলটে গেল রাস্তায় দাঁড়িয়ে থাকা ৩ টি গাড়ি, মৃত ১

দুর্ঘটনাগ্রস্ত ট্রাক। প্রতীকী ছবি

ঘাতক পাথর বোঝাই ট্রাকটি কলকাতার দিকে যাচ্ছিল। সেই সময় কোলাঘাটের কাছে ১৬ নম্বর জাতীয় সড়কে পরপর লাইন দিয়ে কয়েকটি ট্রাক দাঁড়িয়েছিল। তখনই পাথর বোঝাই ট্রাকটি একটি ট্রাকের পিছনে ধাক্কা মারে। জেরে পরপর দাঁড়িয়ে থাকা তিনটি ট্রাক নয়নজুলিতে উলটে যায়।

ভয়াবহ পথ দুর্ঘটনা। পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় নায়ানজুলিতে উলটে গেল পরপর তিনটি গাড়ি। ঘটনায় পাথর বোঝাই ট্রাকের খালাসির মৃত্যু হয়েছে। আজ সকালে ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটেছে কোলাঘাটে ১৬ নম্বর জাতীয় সড়কে। এছাড়াও বেশ কয়েকজন আহত হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে রাস্তায় ব্যাপক যানজট তৈরি হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘাতক পাথর বোঝাই ট্রাকটি কলকাতার দিকে যাচ্ছিল। সেই সময় কোলাঘাটের কাছে ১৬ নম্বর জাতীয় সড়কে পরপর লাইন দিয়ে কয়েকটি ট্রাক দাঁড়িয়েছিল। তখনই পাথর বোঝাই ট্রাকটি একটি ট্রাকের পিছনে ধাক্কা মারে। জেরে পরপর দাঁড়িয়ে থাকা তিনটি ট্রাক নয়নজুলিতে উলটে যায়। প্রথমে স্থানীয়রা উদ্ধারকার্য শুরু করে পরে। পুলিশ এসে বাকিদের উদ্ধার করে। সকলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার মধ্যে পাথর বোঝাই ভর্তি ট্রাকের খালাসিকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। পুলিশের অনুমান, পাথর বোঝাই ট্রাকের গতি স্বাভাবিকের থেকে অনেকটা বেশি ছিল। সেই কারণে ওই ট্রাকের ধাক্কায় পরপর তিনটি গাড়ি উলটে যায়। গাড়ির গতি কম থাকলে পরবর্তী গাড়ি উল্টে যাওয়ার কথা নয়।

এদিকে, এই ঘটনাকে কেন্দ্র করে ওই রাস্তায় ব্যাপক যানজট দেখা দেয়। পরে পুলিশ এসে দুর্ঘটনার কবলে পড়া গাড়িগুলিকে উদ্ধার করে যানজট নিয়ন্ত্রণে আনে। পুলিশের অনুমান, দ্রুত গতিতে চলার ফলে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। প্রসঙ্গত মাসখানেক আগেই কোলাঘাটে আরও একটি পথ দুর্ঘটনা ঘটেছিল। তাতে ২ জনের মৃত্যু হয়েছিল। এছাড়া আহত হয়েছিলেন তিনজন। প্রথমে একটি ডাম্পার হিসেবে একটি ফুলবোঝাই মিনি ট্রাকে ধাক্কা মারে। পরে ওই গাড়িটি আরও তিনটি মোটর বাইকে ধাক্কা মারে।

বন্ধ করুন