বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murshidabad Shootout: এবার শুট আউট বহরমপুরের খাগড়া শ্মশান ঘাটে! দুই গোষ্ঠীর সংঘর্ষে গুলিবিদ্ধ ১
বহরমপুরে শুট আউট। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

Murshidabad Shootout: এবার শুট আউট বহরমপুরের খাগড়া শ্মশান ঘাটে! দুই গোষ্ঠীর সংঘর্ষে গুলিবিদ্ধ ১

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে গঙ্গা পুজোকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে অশান্তি শুরু হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, খাগড়া শ্মশানে যারা সৎকার করেন তাদের মধ্যে দুটি গোষ্ঠী রয়েছে। তারাই গঙ্গা পুজোকে কেন্দ্র করে প্রথমে বচসায় জড়িয়ে পড়ে।

এবার প্রকাশ্যে শুট আউটের ঘটনা ঘটল বহরমপুরে। ঘটনায় একজন গুলিবিদ্ধ হয়েছেন। তাকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দু'পক্ষের সংঘর্ষকে কেন্দ্র করে গতকাল রাতে গুলি চলে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় বহরমপুরের খাগড়া শ্মশান ঘাট এলাকায়। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার পর থেকে এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে গঙ্গা পুজোকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে অশান্তি শুরু হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, খাগড়া শ্মশানে যারা সৎকার করেন তাদের মধ্যে দুটি গোষ্ঠী রয়েছে। তারাই গঙ্গা পুজোকে কেন্দ্র করে প্রথমে বচসায় জড়িয়ে পড়ে। এরপরেই তাদের মধ্যে সংঘর্ষ বাঁধে। তখনই তাদের মধ্যে একটি গোষ্ঠী গুলি চালায় বলে অভিযোগ। এই ঘটনায় চন্দন ডোম নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন। এখনও তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে ঠিক কী কারণে এদিনের ঝামেলায় সূত্রপাত তা জানার চেষ্টা করছে পুলিশ। ধৃতকে আজ আদালতে তুলে পুলিশ হেফাজতের জন্য আবেদন জানানো হতে পারে।

প্রসঙ্গত, বগটুই কাণ্ডের পরেই বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধারের নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর রাজ্যজুড়ে চলে বেআইনি অস্ত্র বিরোধী অভিযান। তারপরেও রাজ্যের বিভিন্ন জায়গায় একের পর এক শুট আউটের ঘটনা ঘটছে। বারাকপুর থেকে শুরু করে হাওড়া, নদিয়ার গয়েশপুর প্রভৃতি জায়গায় সম্প্রতি শুট আউটের ঘটনায় রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন বিরোধীরা।

বন্ধ করুন