বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Shoutout in Malda: টাকা পয়সা নিয়ে বিবাদের জেরে রাতের অন্ধকারে মালদায় চলল গুলি, আহত ঠিকাদার

Shoutout in Malda: টাকা পয়সা নিয়ে বিবাদের জেরে রাতের অন্ধকারে মালদায় চলল গুলি, আহত ঠিকাদার

রাতের অন্ধকারে শুটআউট। প্রতীকী ছবি (‌সৌজন্য গেটি ইমেজেস)‌ (HT_PRINT)

গুলিবিদ্ধ ঠিকাদারের নাম শামসুল হক। তিনি মালদার কালিয়াচক থানার মোজামপুর এলাকার বাসিন্দা। অন্যদিকে, অভিযুক্তের নাম রেজাউল হোক। রেজাউল একই থানার চাঁদপুর এলাকার বাসিন্দা। পরিবারের দাবি, শামসুল এবং রেজাউল দীর্ঘদিন ধরেই ভিন রাজ্যে শ্রমিক পাঠাতো।

রাতের অন্ধকারে চলল গুলি। ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন এক ঠিকাদার। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক থানার দরিয়াপুর এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ওই ঠিকাদারকে ভরতি করা হয়েছে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। বর্তমানে সেখানে তাঁর চিকিৎসা চলছে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুলিবিদ্ধ ঠিকাদারের নাম শামসুল হক। তিনি মালদার কালিয়াচক থানার মোজামপুর এলাকার বাসিন্দা। অন্যদিকে, অভিযুক্তের নাম রেজাউল হোক। রেজাউল একই থানার চাঁদপুর এলাকার বাসিন্দা। পরিবারের দাবি, শামসুল এবং রেজাউল দীর্ঘদিন ধরেই ভিন রাজ্যে শ্রমিক পাঠাতো। মূলত টাকা পয়সা ভাগাভাগি নিয়েই দুজনের মধ্যে বেশ কয়েকদিন ধরে ঝামেলা চলছিল। টাকা পয়সা ভাগাভাগিকে কেন্দ্র করে গতকাল রাতে শামসুল দরিয়াপুর এলাকায় গিয়েছিলেন। তখন রেজাউলের সঙ্গে তাঁর বচসা বাঁধে। এরপরেই রেজাউল তাঁকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি ছোঁড়ে। ঘটনায় শামসুলের বাঁ পায়ে গুলি লাগে। এদিকে, গুলির বিকট শব্দে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয়রা। কিন্তু, ততক্ষণ রেজাউল সেখান থেকে পালিয়ে যায়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় রেজাউলকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজে ভরতি করে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ঘটনায় রেজালের বিরুদ্ধে শামসুলের পরিবারের সদস্যের অভিযোগ জানিয়েছেন। তার ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও পরিবারের সদস্যরা সংবাদ মাধ্যমকে এ বিষয়ে কিছু জানাতে রাজি হননি।

অন্যদিকে, আজ শুক্রবার দুপুরে শুটআউটের ঘটনা ঘটে উত্তর ২৪ পরগনার টিটাগরে। জুম্মার নামাজ পড়ে এক ব্যক্তি বাড়ি ফিরছিলেন। সেই সময় দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। ঘটনায় মাটিতে লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম আনোয়ার আলি (৫০)। তাঁর গলার কাছে গুলি লাগে। কে বা কারা এই ঘটনায় যুক্ত তা এখনও জানা যায়নি। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, ওই ব্যক্তি তৃণমূল কর্মী।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

San Francisco Unicorns বনাম Washington Freedom ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.