বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > টোটো চালকের হাতে খুন টোটো চালক, হাওড়ায় পথ অবরোধ, গ্রেফতার অভিযুক্ত
এক টোটো চালক খুন করল অপর টোটো চালককে। (ছবি, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

টোটো চালকের হাতে খুন টোটো চালক, হাওড়ায় পথ অবরোধ, গ্রেফতার অভিযুক্ত

  • বেধড়ক মারধর করলে‌ বাড়িতে এসে অসুস্থবোধ করছিলেন শেখ আনোয়ার। তখন তাঁকে আমতা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা শেখ আনোয়ারকে মৃত বলে ঘোষণা করেন। আনোয়ারের মৃত্যুর খবরে উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। অভিযুক্ত উত্তমকে গ্রেফতারের দাবিতে রাস্তা অবরোধ করেন স্থানীয়রা।

হাওড়ায় খুন। এক টোটো চালক খুন করল অপর টোটো চালককে। এমনই শিহরণ জাগানো ঘটনার অভিযোগ উঠল হাওড়ার আমতার নারিট বাজার এলাকায়। যাত্রী তোলাকে কেন্দ্র করে দুই টোটো চালকের মধ্যে বচসা হয়। সেখান থেকেই এই ভয়াবহ কাণ্ড ঘটল। আমতা এলাকায় দু’‌জনের মারপিটে মৃত্যু হয়েছে এক টোটো চালকের বলে অভিযোগ।

ঠিক কী ঘটেছে হাওড়ায়?‌ অভিযোগ উঠেছে, যাত্রী তোলাকে কেন্দ্র করে দুই টোটো চালকের মধ্যে বচসা থেকে মারামারি হয়। আনোয়ার আলি ও উত্তম বাগের মধ্যে সংঘর্ষ তীব্র আকার ধারণ করে। আনোয়ারকে বেধড়ক মারধর করা হয়। তার জেরে সে অসুস্থ হয়ে পড়ে। তখন অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় টোটো চালক আনোয়ার। অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে দু’‌ঘণ্টা পথ অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। রাতেই গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, এই ঘটনাটি ঘটেছে আমতার নারিট এলাকায়। মৃতের নাম শেখ আনোয়ার আলি (৪৫)। বাড়ি পশ্চিম নারিট এলাকায়। অভিযুক্ত টোটো চালকের নাম উত্তম বাগ। তারা দু’‌জনেই একই রুটে টোটো চালাতেন। এই ঘটনার পর অভিযুক্ত উত্তম চম্পট দেয়। শনিবার রাতে নারিট বাজার থেকে কয়েকজন যাত্রী নিয়ে শেখ আনোয়ার আমতা যান। তখনই উত্তম দাবি করেন, ওই যাত্রী তাঁর। কিন্তু সেই দাবিতে কর্ণপাত করেননি শেখ আনোয়ার। ফিরে এলেই সংঘর্ষ ঘটে। পরে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

তারপর ঠিক কী ঘটল? পরিবার সূত্রে খবর, বেধড়ক মারধর করলে‌ বাড়িতে এসে অসুস্থবোধ করছিলেন শেখ আনোয়ার। তখন তাঁকে আমতা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা শেখ আনোয়ারকে মৃত বলে ঘোষণা করেন। আনোয়ারের মৃত্যুর খবরে উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। অভিযুক্ত উত্তমকে গ্রেফতারের দাবিতে রাস্তা অবরোধ করেন স্থানীয়রা। মাঝরাতে গ্রেফতার করা হয় উত্তম বাগকে।

বন্ধ করুন