বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murder: বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন, বীরভূমে মদের আসরে বন্ধুদের সঙ্গে বচসা
যুবককে খুন করার অভিযোগ উঠল তাঁরই তিন বন্ধুর বিরুদ্ধে।

Murder: বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন, বীরভূমে মদের আসরে বন্ধুদের সঙ্গে বচসা

  • বন্ধুদের সঙ্গে সে হাটে গিয়েছিল। সেখান থেকে ফিরে এলাকার নির্জন জায়গায় মদের আসর বসে। সেখানে বচসা হয়। তখন লোহার রড দিয়ে বিক্রমকে মারলে মারা যায় যুবক। এই ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত বিক্রমের তিন বন্ধুকে গ্রেফতার করেছে। কীভাবে বিক্রম খুন হল সেটা খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে তা আরও স্পষ্ট হবে।

আবার মদের আসরে বচসা থেকে খুনের অভিযোগ উঠল। এক যুবককে খুন করার অভিযোগ উঠল তাঁরই তিন বন্ধুর বিরুদ্ধে। এই যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিল বন্ধুরা। বীরভূমের ময়ূরেশ্বরের বহড়া গ্রামের বাগদি পাড়ার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। নিহত যুবকের পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

ঠিক কী ঘটেছে বীরভূমে?‌ স্থানীয় সূত্রে খবর, বিক্রম বাগদি ময়ূরেশ্বরের বহড়া গ্রামের বাগদি পাড়ার বাসিন্দা। শুক্রবার সন্ধ্যেবেলা তাঁকে বাড়ি থেকে তিন বন্ধু অভিজিৎ, গোপাল, বাপি বাগদি এসে ডেকে নিয়ে যায়। তারপর বাগদি পাড়ার অদূরে বসে মদের আসর। সেই মদের আসরে বন্ধুদের সঙ্গে বচসা হয়। তখনই বিক্রমের উপর লোহার রড দিয়ে হামলা করলে মৃত্যু হয় তাঁর।

কী বলছেন যুবকের পরিবার?‌ এই ঘটনা নিয়ে বিক্রমের বাবা নয়ন বাগদি বলেন, ‘‌আমার ছেলেকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়েছে। ওর গোপনাঙ্গে চাপ দিয়ে খুন করা হয়েছে। আমার ছেলের সঙ্গে কারও কোনও বিবাদ নেই। তা সত্ত্বেও কেন ওর বন্ধুরা বিক্রমকে খুন করল বুঝতে পারছি না।’‌ বিক্রম খুনে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, নিহত যুবকের নাম বিক্রম বাগদি (‌২২)‌। বন্ধুদের সঙ্গে সে হাটে গিয়েছিল। সেখান থেকে ফিরে এলাকার নির্জন জায়গায় মদের আসর বসে। সেখানে বচসা হয়। তখন লোহার রড দিয়ে বিক্রমকে মারলে মারা যায় যুবক। এই ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত বিক্রমের তিন বন্ধুকে গ্রেফতার করেছে। কীভাবে বিক্রম খুন হল সেটা খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে তা আরও স্পষ্ট হবে।

বন্ধ করুন