পুলিশের গাড়ি ভাঙচুর (PTI)
পুলিশের গাড়ি ভাঙচুর (PTI)

আধাসামরিক বাহিনী ছাড়া গতি নেই- টিকিয়াপাড়ায় পুলিশ নিগ্রহ প্রসঙ্গে দিলীপ ঘোষ

কড়া ব্যবস্থা নেওয়া হবে,বলেছে পুলিশ।

যেভাবে লকডাউন ভেঙে মঙ্গলবার পুলিশকে নিগ্রহ করার ঘটনা হয়েছে হাওড়ার বেলিলিয়াস রোডে, সেই নিয়ে নিন্দায় মুখর রাজ্যের সব প্রধান রাজনৈতিক দল। পুলিশ ইতিমধ্যেই বলেছে যে অপরাধীদের রেয়াত করা হবে না। তাদের চিহ্নিত করে, গ্রেফতার করে, তাদের উপযুক্ত শাস্তি দেওয়া হবে।টুইটারে পশ্চিমবঙ্গ পুলিশের এই পোস্টরে রিটুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার কথা বলেন রাজ্যের একাধিক মন্ত্রী ও হাওড়ার তৃণমূল বিধায়করা।

কিন্তু তাতে খুশি নয় বিজেপি। রাজ্যে দলের প্রধান দিলীপ ঘোষ টুইটারে লেখেন-

দিলীপবাবুর প্রশ্ন, পুলিশ যে মার খেল, তার দায়িত্ব কে নেবে। একই সঙ্গে তিনি বলেন যে যারা বাস, ট্রেন, জনতার সম্পত্তি ধ্বংস করে, তারা কি আর লকডাউন মানবে। তিনি বলেন যে পরিস্থিতিকে এড়িয়ে যেতে চাইছেন মমতা, যারা অপরাধী তাদের না ধরে। এই অবস্থায় আধাসেনা বাংলায় নামানো দরকার, বলে অভিমত দিলীপের।

প্রসঙ্গত মঙ্গলবার হাওড়ায় টিকিয়াপাড়ায় ফলের দোকানে এত ভিড় ছিল যে সোশ্যাল ডিস্টেন্সিং লাটে উঠেছিল। সেই কারণে কয়েকজন মহিলাকে বাড়ি ফিরে যেতে বলে পুলিশ। আচমকা সেখানে স্থানীয়রা চড়াও হয়ে পুলিশের উপর আক্রমণ শুরু করে। আহত হন দুজন পুলিশ। দুটি পুলিশের গাড়ি ভাঙচুর করা হয়। অবশেষে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয়।


বন্ধ করুন