বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > খড়গপুরে প্রকাশ্যে চলল গুলি, পার্টি অফিসের পাশেই গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

খড়গপুরে প্রকাশ্যে চলল গুলি, পার্টি অফিসের পাশেই গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

খড়গপুরে প্রকাশ্যে চলল গুলি, পার্টি অফিসের পাশেই গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

স্থানীয়রা আহত তৃণমূলকর্মীকে উদ্ধার করে খড়গপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান। ঘটনার জেরে ব্যাপক আতঙ্ক ছড়ায় এলাকায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। কে বা কারা গুলি চালাল তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

খড়গপুরে প্রকাশ্য দিবালোকে পার্টি অফিসের পাশে গুলিবিদ্ধ হলেন তৃণমূলকর্মী। মঙ্গলবার দুপুরে খড়গপুর পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটেছে। আহত বি সন্তোষ কুমারকে মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুন - দিঘা উন্নয়ন পর্ষদে কারও গা টিপছে, কারও পা!… অফিসারদের জন্য CID ভিজিল্যান্স, কড়া মমতা

পড়তে থাকুন - ধমক খেলেন মন্ত্রী আর সরানো হল রাজ্য়ের দুই সচিবকে, যাদবপুরের জমি দখলের খবরও দিদির কাছে

 

মঙ্গলবার দুপুরের এই ঘটনার সিসিটিভি ফুটেজ ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, খড়গপুর পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডে পার্টি অফিসের পাশে বসে কোনও কিছু নিয়ে আলোচনা করছেন বি সন্তোষ কুমার ও আরও কয়েকজন। তখন ৩ দুষ্কৃতী স্কুটারে করে সেখানে পৌঁছয়। পর পর গুলি চালাতে থাকে কাপড় দিয়ে মুখ ঢাকা দুষ্কৃতীরা। ৫ রাউন্ড গুলি চালায় তারা। দুষ্কৃতীদের চালানো একটি গুলি লাগে বি সন্তোষ কুমারের পায়ে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। এর পর দুষ্কৃতীরা স্কুটারে করে এলাকা ছাড়ে।

স্থানীয়রা আহত তৃণমূলকর্মীকে উদ্ধার করে খড়গপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান। ঘটনার জেরে ব্যাপক আতঙ্ক ছড়ায় এলাকায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। কে বা কারা গুলি চালাল তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে দুষ্কৃতীদের গ্রেফতার করার চেষ্টা চলছে। পুলিশ সুপার ধৃতিমান সরকার বলেন, ‘একটা গুলি চালনার ঘটনা ঘটেছে। কী কারণে গুলি চলল খতিয়ে দেখা হচ্ছে।’

আরও পড়ুন - মুখ্যমন্ত্রী এটা অন্তত ভালো কাজ করেছেন, 'নবান্ন- ধমকে' খুশি বিজেপি নেতাও!

ওদিকে এই ঘটনায় শহরের নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে বিরোধীরা। তাদের দাবি, তৃণমূলের মদতে দুষ্কৃতীদের মুক্তাঞ্চলে পরিণত হয়েছে রেল শহর। দিনে দুপুরে তৃণমূল পার্টি গুলি চলছে। অথচ পুলিশ কিছু জানে না। তৃণমূল নিজেদের মারামারির জন্য মানুষের প্রাণ নিয়ে টানাটানি শুরু হয়ে গিয়েছে।

 

বাংলার মুখ খবর

Latest News

মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিল মেট্রো রেল, একুশে জুলাই বিশেষ ব্যবস্থা লাইফ লাইনে 'সূর্য'র প্রিমিয়ারে ছোট পর্দায় ফেরার আভাস মধুমিতার? ৫বছরের প্রেম ভাঙে, সুস্মিতা বলছেন, ‘বিশ্বাসঘাতকদের জীবনে কোনও ঠাঁই নেই, আমি একা' জোসেফের লম্বা ছয়, ভাঙল ট্রেন্ট ব্রিজের ছাদ, অল্পের জন্য বাঁচলেন দর্শকরা- ভিডিয়ো 'অমর সঙ্গী নামটার সঙ্গে যেন সুবিচার করতে পারি', বুম্বাদার টিপসের অপেক্ষায় নীল! স্কুটার দিয়ে বাজাজকে কটাক্ষ মোহনবাগানের? আনোয়ারের ‘টাকা মেরে দেওয়ায়’ বলল ‘চোর’? স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.