বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > বেলাগাম গতিতেই পোলবায় দুর্ঘটনাগ্রস্ত পুলকার, প্রকাশ প্রাথমিক তদন্তে
তখনও জল থেকে তোলার চেষ্টা চলছে দুর্ঘটনাগ্রস্ত পুলকারটিকে
তখনও জল থেকে তোলার চেষ্টা চলছে দুর্ঘটনাগ্রস্ত পুলকারটিকে

বেলাগাম গতিতেই পোলবায় দুর্ঘটনাগ্রস্ত পুলকার, প্রকাশ প্রাথমিক তদন্তে

  • এছাড়া তদন্তকারীরা জানতে পেরেছেন, ২ বছর ধরে গাড়িটির স্বাস্থ্য পরীক্ষা হয়নি। এমনকী ক্ষয়ে মসৃণ হয়ে গিয়েছে পিছনের টায়ার।

htহুগলির পোলবায় পুলকার দুর্ঘটনার জন্য দায়ী বেলাগাম গতি। এমনটাই মনে করছেন তদন্তকারীরা। পুলিশের প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, পড়ুয়াদের সময়মতো স্কুলে পৌঁছে দিতে দুর্দম গতিতে ছুটছিল পুলকারটি। তাতেই নিয়ন্ত্রণ হারিয়ে ঘটেছে দুর্ঘটনা। ঘটনায় আহত ৫ পড়ুয়ার চিকিৎসা চলছে। তার মধ্যে ৩ জনকে শুক্রবার দুপুরে স্থানাস্তর করা হয়েছে কলকাতার SSKM হাসপাতালে।

প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, শুক্রবার সমস্ত পড়ুয়াকে গাড়িতে তুলতে দেরি হয়ে গিয়েছিল চালকের। তাই সময়মতো তাদের স্কুলে পৌঁছে দিতে দিল্লি রোডের ওপর দিয়ে বেলাগাম গতিতে গাড়ি চালাচ্ছেন চালক। তখনই একটি গাড়িকে পাশ কাটাতে গিয়ে কালভার্টের সামনে নিয়ন্ত্রণ হারায় গাড়িটি। এর পর সোজা নীচের নয়ানজুলিতে গিয়ে পড়ে সেটি।

এছাড়া তদন্তকারীরা জানতে পেরেছেন, ২ বছর ধরে গাড়িটির স্বাস্থ্য পরীক্ষা হয়নি। এমনকী ক্ষয়ে মসৃণ হয়ে গিয়েছে পিছনের টায়ার। সেজন্যও দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে মনে করছেন অনেকে।

চিকিৎসকরা জানিয়েছেন, যে ৩ পড়ুয়াকে কলকাতায় পাঠানো হয়েছে তাদের অবস্থা বেশ গুরুতর। সংজ্ঞাহীন অবস্থায় রয়ে গিয়েছে তারা। বেশ কিছুক্ষণ জলের নীচে থাকায় তাদের মস্তিষ্কের কোষ প্রভাবিত হয়েছে।



বন্ধ করুন