বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অক্সিজেন পার্লারে মত্ত দুষ্কৃতীদের হামলা, আক্রান্ত মহিলা স্বাস্থ্যকর্মীরাও
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

অক্সিজেন পার্লারে মত্ত দুষ্কৃতীদের হামলা, আক্রান্ত মহিলা স্বাস্থ্যকর্মীরাও

  • স্বেচ্ছাসেবকদের চিৎকারে সেখানে জমা হয়ে যান স্থানীয়রা। ততক্ষণে সেখান থেকে পালিয়েছে দুষ্কৃতীরা। এক দুষ্কৃতীকে ধরে ফেলেন তাঁরা।

অক্সিজেন পার্লারে মত্ত অবস্থায় ঢুকে তাণ্ডবের অভিযোগ দুষ্কতীদের বিরুদ্ধে। কর্তব্যরত মহিলা স্বাস্থ্যকর্মীদের অশালীন আচরণ করার অভিযোগ উঠল উত্তরপাড়ায়। ঘটনার পর ১ দুষ্কৃতীকে ধরে ফেলেন স্থানীয়রা। নিরাপত্তা না পেলে অক্সিজেন পার্লার তুলে দেওয়ার ভাবনা শুরু করেছে ক্লাব কর্তৃপক্ষ।

স্থানীয় করোনা আক্রান্তদের অক্সিজেনের সংকট মেটাতে অক্সিজেন পার্লার তৈরি করেছে উত্তরপাড়ার প্রগতি সংঘ। স্থানীয় কয়েকজন মহিলা স্বেচ্ছাসেবক হিসাবে কাজ করছেন সেখানে। রবিবার রাতে সেখানে হানা দেয় কয়েকজন মত্ত দুষ্কৃতী। অক্সিজেন পার্লারে ভাঙচুরের পাশাপাশি মহিলা স্বেচ্ছাসেবকদের সঙ্গে অশালীন আচরণ করে তারা। 

স্বেচ্ছাসেবকদের চিৎকারে সেখানে জমা হয়ে যান স্থানীয়রা। ততক্ষণে সেখান থেকে পালিয়েছে দুষ্কৃতীরা। এক দুষ্কৃতীকে ধরে ফেলেন তাঁরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আটক ব্যক্তিকে থানায় নিয়ে যান পুলিশকর্মীরা। তল্লাশিতে ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি ভাঙা মদের বোতল। 

ক্লাব কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, গত কয়েকমাসে স্থানীয় একটি মুদি দোকান থেকে মদ বিক্রি হচ্ছে। প্রশাসনকে জানিয়েও কাজ হয়নি। এইভাবে হামলা হলে অক্সিজেন পার্লার বন্ধ করে দিতে হবে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন উত্তরপাড়ার পুর প্রশাসক। ক্লাব কর্তৃপক্ষকে নিরাপত্তার আশ্বাস দেন তিনি।

 

বন্ধ করুন