HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Panchayat vote: মনোনয়ন পর্বেই মুর্শিদাবাদে তৃণমূল নেতার পকেটে পিস্তল, ভোটে কী হবে? প্রশ্ন বিজেপির

Panchayat vote: মনোনয়ন পর্বেই মুর্শিদাবাদে তৃণমূল নেতার পকেটে পিস্তল, ভোটে কী হবে? প্রশ্ন বিজেপির

তৃণমূলের শীর্ষনেতা বলছেন কেউ অশান্তি পাকাবেন না। কিন্তু মনোনয়ন পর্ব শুরু হতেই ফিরল সেই পুরানো ছবি

পকেট থেকে উদ্ধার পিস্তল। টুইট সুকান্ত মজুমদার

মুর্শিদাবাদের ডোমকলে মনোনয়ন পর্বে একেবারে হাড়হিম করা ছবি। এক ব্যক্তিকে পুলিশ ধরে ফেলে। দেখা যায় তার কোমরে পিস্তল গোঁজা। তিনি নাকি পিস্তল নিয়ে বিডিও অফিস পাহারা দিচ্ছিলেন। মনোনয়ন পর্বে এই ছবি একেবারে শিউরে ওঠার মতো। বিজেপির দাবি তিনি তৃণমূল নেতা। এদিকে এই ছবি ছড়িয়ে পড়তেই একেবারে শোরগোল পড়ে যায় এলাকায়। তবে পুলিশ শেষ পর্যন্ত ওই তৃণমূল নেতাকে পাকড়াও করেছে। তার কোমর থেকে পিস্তলটা কেড়ে নেওয়া হয়েছে। কিন্তু বিরোধীদের দাবি মনোনয়ন পর্বেই যদি এই ছবি দেখা যায় বাংলায় তবে ভোটের সময় কী হবে? সূত্রের খবর, ওই ব্যক্তির নাম হাসির মোল্লা। তিনি তৃণমূলের অঞ্চল সভাপতি। পুলিশকে বলতে শোনা যায়, আমাদের সামনে ধরা পড়লে তো এমন হবেই। পালিয়ে যেতে পারতেন। 

টুইট করে সুকান্ত মজুমদার লিখেছেন, মনোনয়ন পর্বেই এমন ভয়াবহ ঘটনা ঘটলে নির্বাচনের দিনে কি ঘটতে চলেছে ব্যর্থ মুখ্যমন্ত্রী? মুর্শিদাবাদে পকেটে পিস্তল নিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন তৃণমূল নেতা। এরপরেও আপনি আর আপনার আজ্ঞাবহ নির্বাচন কমিশনার বলবেন কেন্দ্রীয় বাহিনীর প্রয়োজন নেই? টুইট করেছেন বিজেপির রাজ্য সভাপতি।

 

তবে তৃণমূল নেতৃত্বের দাবি, কোথাও যাতে অশান্তি না হয় সেব্যাপারে দলের শীর্ষ নেতৃত্ব বার্তা দিয়েছেন। তারপরেও কেউ কিছু করলে দল রেয়াত করবেন না।

এদিকে এদিন পুলিশ যখন ওই তৃণমূল নেতাকে ধরতে যান তখন শোনা যায় তারা বলছেন একে তো ধরতেই হবে। সুকান্ত মজুমদারের পোস্ট করা সেই ভিডিয়োতে দেখা যায় জিন্সে প্যান্টের পকেটে রাখা ছিল পিস্তল। সেই পিস্তলটাই কেড়ে নেয় পুলিশ। এরপর তাকে আটক করা হয়। কিন্তু সেই পিস্তলটা আদৌ বৈধ নাকি অবৈধ সেটা জানা যায়নি।

এদিকে বঙ্গ বিজেপির প্রতিনিধিরা সামগ্রিক পরিস্থিতি নিয়ে রাজ্যপালের কাছে দেখা করেন। সুকান্ত মজুমদারের দাবি, নির্বাচন সুষ্ঠু করতে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হোক। গতকাল একজন কংগ্রেস কর্মী খুন হয়েছেন। কে কী করেন সেটা বড় কথা নয়। কিন্তু একজন সহনাগরিক খুন হয়েছেন। আইন শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে হয় তবে কেন্দ্রীয় বাহিনী নিয়োগ করা দরকার। চুক্তিভিত্তিক কর্মী যেমন সিভিক ভলান্টিয়ার, প্যারা টিচারদের এই নির্বাচন প্রক্রিয়ার বাইরে রাখা হোক।

 

 

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ