বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ছাগল কেনা নিয়ে বচসার জের,প্রৌঢ়কে খুনের অভিযোগ পঞ্চায়েত সদস্যের ছেলের বিরুদ্ধে
 (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
 (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

ছাগল কেনা নিয়ে বচসার জের,প্রৌঢ়কে খুনের অভিযোগ পঞ্চায়েত সদস্যের ছেলের বিরুদ্ধে

আমিরুলের গলায়, বুকে ও পেটে গুলি লাগে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে আমিরুলকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

‌ছাগল কেনাকে কেন্দ্র করে বচসা। আর তার জেরেই প্রৌঢ়কে গুলি করে খুনের অভিযোগ উঠল তৃণমূলের পঞ্চায়েত সদস্যের ছেলের বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলের ডুমুরতলা এলাকায়। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বুধবার সকালে ডুমুরতলা এলাকায় চায়ের দোকানে বসেছিলেন আমিরুল মণ্ডল নামে এক ব্যক্তি। মোটরবাইকে করে আমিরুলকে ঘিরে ধরে হামলা চালায় দুষ্কৃতীরা। আমিরুলের গলায়, বুকে ও পেটে গুলি লাগে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে আমিরুলকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ডুমুরতলা ৮ নম্বর পঞ্চায়েতের এক সদস্যের ছেলে সারওয়ার এই ঘটনার সঙ্গে জড়িত।

প্রত্যক্ষদর্শীদের দাবি, 'সারওয়ার মোটর সাইকেলে করে ঘুরছিল। তারা ৫ থেকে ৬ জন ছিল। তাদের দলে পিয়ারুল ও রঞ্জিৎ নামে আরও দুই যুবকও ছিল। গতকাল ওদের মধ্যে ছাগল কেনা নিয়ে বচসা হয়েছিল বলে জানা যায়। সকালে ওরা আমিরুলকে ঘিরে ধরে গুলি করে।' আমিরুলের এক আত্মীয়ের মুখ থেকেও ছাগল কেনাকে কেন্দ্র করে বচসার ঘটনাই উঠে এসেছে। আমিরুলের আত্মীয় মনোয়ার হুসেন জানান, গতকাল ছাগল কেনা নিয়ে বচসার পর আমিরুল যখন বাড়ির সামনে বসেছিল, তখন সারওয়ার মোটরসাইকেলে ঘুরছিল। হঠাৎই বন্দুক বের করে আমিরুলকে গুলি করে। জেলার পুলিশ সুপার কে সবরী রাজকুমার জানিয়েছেন, পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বন্ধ করুন