বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নেশার টাকা জোগাড় করতে ৮ মাসের ছেলেকে ২ লাখ টাকায় বিক্রি করে দিল মা - বাবা

নেশার টাকা জোগাড় করতে ৮ মাসের ছেলেকে ২ লাখ টাকায় বিক্রি করে দিল মা - বাবা

প্রতীকী ছবি

মাদক বিক্রির অভিযোগ ছিল পরিবারটির বিরুদ্ধে। আগে একাধিকবার গ্রেফতারও হয়েছিল তারা। এরই মধ্যে শিশুপুত্রকে কয়েকদিন দেখতে না পাওয়ায় সন্দেহ হয় স্থানীয়দের। খবর দেন খড়দা থানায়। 

নেশার টাকা জোগাড় করতে ৮ মাসের শিশুপুত্রকে বিক্রি করে দেওয়ার অভিযোগ পানিহাটিতে। রবিবার এই নিয়ে শোরগোল শুরু হলে জানা যায় ২ লক্ষ টাকায় এক ব্যক্তিকে শিশুপুত্রকে বিক্রি করে দিয়েছে মা - বাবা। ঘটনায় শিশুটির মা ও ঠাকুরদাকে গ্রেফতার করেছে পুলিশ। পলাতক শিশুর বাবা।

স্থানীয়রা জানিয়েছেন, ওই পরিবারের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রির অভিযোগ রয়েছে। দম্পতি নিজেরাও মাদকাসক্ত। মাদক কারবারে যুক্ত থাকায় একাধিকবার গ্রেফতার হয়েছে তারা। দম্পতির একটি ৮ বছরের কন্য সন্তান রয়েছে। বাড়িতে রয়েছেন অসুস্থ বৃদ্ধা মা।

স্থানীয়রা জানিয়েছেন, পরিবারটি এলাকায় বরাবর উপদ্রবের কারণ। এর আগেও পুলিশ তাদের গ্রেফতার করে নিয়ে গিয়েছে। এমনকী মাদকের খোঁজে বাড়ি তল্লাশি হয়েছে বহুবার। এমনকী বিল না মেটানোয় বাড়ির বিদ্যুৎ সংযোগ কেটে দিয়ে গিয়েছিল বিদ্যুৎ দফতরের কর্মীরা। সম্প্রতি দম্পতির ৮ মাসের শিশুপুত্রকে দেখতে পাচ্ছিলেন না স্থানীয়রা। এর মধ্যেই হঠাৎ বাড়িটিতে ফের বিদ্যুৎ সংযোগ চলে আসে। তার কয়েক দিনের মধ্যেই বেড়াতে চলে যান দম্পতি। এতে সন্দেহ আরও তীব্র হয়। রবিবার ছেলে কথা জিজ্ঞাসা করলে শিশুটির মা জানান, তাকে আত্মীয়ের বাড়িতে রেখে আসা হয়েছে। কিন্তু জবাব হজম হয়নি তাঁদের। এর পর খড়দা থানায় বিষয়টি জানান তাঁরা।

পুলিশকর্মীরা এসে শিশুটির মা-কে জেরা করলে জানান, শিশুটি একজনকে দিয়ে দিয়েছেন তিনি। সেজন্য তাঁকে ২ লক্ষ টাকা দেওয়ার আশ্বাস দিয়েছেন ওই ব্যক্তি। আপাতত ৭০ হাজার টাকা হাতে পেয়েছেন তিনি। সঙ্গে সঙ্গে শিশুটির মা ও ঠাকুরদাকে গ্রেফতার করে খড়দা থানার পুলিশ। শিশুটির বাবার খোঁজ চলছে।

স্থানীয় কাউন্সিলর জানিয়েছেন, পরিবারটিকে যত রকম ভাবে সম্ভব সাহায্য করা হয়েছে। কিন্তু ওরা কাজ করে খাবে না। ওদের কাজের সুযোগ দিলেও করত না। ওদের বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগও রয়েছে।

 

বাংলার মুখ খবর

Latest News

IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? অক্ষয়-ম্যাজিকে হার ময়দানের, সোমে বিশ্ব BO-এ ১০০ কোটি ছুঁল বড়ে মিয়াঁ ছোটে মিঁয়া চুমু খেলে চোখ বন্ধ হয়ে আসে? জানেন এটি কীসের লক্ষণ? লজ্জা নাকি অন্য কিছু EDর বিরুদ্ধে হুমকি দিয়ে বয়ান আদায়ের শাহজাহানের অভিযোগ শিকেয় তুলে দিল আদালত মহাকাশে ভ্রমণকারী প্রথম ভারতীয় পর্যটক, গোপী থোটাকুরার পরিচয় জানুন নবরাত্রিতে দেবী দুর্গাকে এই ৪ রকমের ফুল করুন অর্পণ, সমস্ত ইচ্ছা হবে পূরণ ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই ‘‌জোড়াফুলে ভোট দিন’‌, বীরভূমে বিজেপি প্রার্থীর প্রচারে তৃণমূলের স্লোগান হিংসা হলে দায় নিতে হবে কমিশনকে, মুর্শিদাবাদের ডিআইজি সরানো নিয়ে তোপ মমতার বরের সঙ্গে রোম্যান্টিক মেজাজে ভাগ্যশ্রী, দেখুন নায়িকার কাশ্মীর ভ্রমণের ছবি

Latest IPL News

IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.