বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পানিহাটি কাণ্ড: কোন্নগর থেকে ফেরি সার্ভিস বন্ধ সাময়িকভাবে, ভিড় ঠেকাতে সতর্কতা
পানিহাটির মহোৎসবতলায় মেডিক্যাল ক্যাম্পে চলছে অসুস্থদের চিকিৎসা।

পানিহাটি কাণ্ড: কোন্নগর থেকে ফেরি সার্ভিস বন্ধ সাময়িকভাবে, ভিড় ঠেকাতে সতর্কতা

  • প্রশাসন সূত্রে খবর, পানিহাটিতে নতুন করে যাতে ভিড় না হয় সেকারণেই এই ব্যবস্থা নেওয়া হয়। তবে দ্রুত ফেরি পরিষেবা স্বাভাবিক হতে পারে। 

কোন্নগর থেকে ফেরি সার্ভিস বন্ধ করে দেওয়া হল। প্রশাসন সূত্রে খবর, মূলত ভিড় এড়াতে কোন্নগর থেকে পানিহাটি পর্যন্ত ফেরি সার্ভিস বন্ধ করে দেওয়া হয়। পানিহাটিকাণ্ডের জেরেই ফেরি সার্ভিস বন্ধ করে দেওয়া হয়। মূলত কোন্ননগর থেকে সোদপুর পর্যন্ত গঙ্গা পার হয়ে যাতাযাতের মাধ্যম বন্ধ করে দেওয়া হয় আচমকাই।

সূত্রের খবর পানিহাটির মেলাতে আসার জন্য হাজার হাজার মানুষ কোন্নগর ঘাটে হাজির হয়েছিলেন। পানিহাটি দই চিড়ের মেলাতে যাওয়ার জন্যই তারা হাজির হয়েছিলেন। পানিহাটি মেলাতে তিনজনের মৃত্যুর খবর আসতেই তৎপর হয় প্রশাসন। সঙ্গে সঙ্গে কোন্নগর থেকে আর কেউ যাতে পানিহাটিতে ফেরি পেরিয়ে আসতে না পারে সেকারনে ফেরি বন্ধ করে দেওয়া হয়।

পুরকর্তারাও দ্রুত ফেরিঘাটে চলে যান। ফেরি সার্ভিস তাঁরা সাময়িক বন্ধ করে দেন। কিন্তু পানিহাটি থেকে কোন্নগর পর্যন্ত ফেরি সার্ভিস যথারীতি চালু রাখা হয়েছে। পানিহাটি থেকে কেউ ইচ্ছা করলে কোন্নগরে আসতে পারবেন। মূলত নতুন করে ভিড় যাতে না হয় সেকারনেই প্রশাসন এই ব্যবস্থা নেয়। সেই সঙ্গেই কোন্নগর থেকে ফাঁকা ভেসেল পাঠিয়ে ভক্তদের কোন্নগরে নিয়ে আসা হয়। 

বন্ধ করুন