বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > SSC: বর্ধমান সার্কিট হাউস থেকে 'ভ্যানিশ' কন্যা-সহ পরেশ, সুইচড অফ ফোনও
পরেশ অধিকারী। (ফাইল ছবি, সৌজন্যে ফেসবুক)

SSC: বর্ধমান সার্কিট হাউস থেকে 'ভ্যানিশ' কন্যা-সহ পরেশ, সুইচড অফ ফোনও

  • দলের মুখপাত্র কুণাল ঘোষ ইতিমধ্যে জানিয়ে দিয়েছেন, কোনও ব্যক্তি বা কারও কাজ যদি সাধারণ ছাত্রছাত্রীদের ক্ষতি হয়ে থাকে, তাহলে আইন আইনের পথে চলবে।

এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় ডিভিশন বেঞ্চে গিয়ে বড় ধাক্কা খেয়েছেন রাজ্যের মন্ত্রী পরেশ অধিকারী। রাজ্যের মন্ত্রী পরেশ অধিকারীকে সিবিআইয়ের কাছে হাজিরার নির্দেশ দিয়েছে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সিঙ্গল বেঞ্চ। এরইমধ্যে মঙ্গলবার রাতে মেয়েকে সঙ্গে নিয়ে জলপাইগুড়ি থেকে কলকাতার পথে যাত্রা করেছিলেন মন্ত্রী। কিন্তু শেষ খবর পাওয়া পর্যন্ত পরেশবাবু কোথায় রয়েছেন সেবিষয়ে জানা যায়নি। তবে দল যে পরেশের পাশে নেই, তা স্পষ্ট হয়ে গিয়েছে।

হাইকোর্ট নির্দেশ দিয়েছিল, মঙ্গলবার রাত ৮টার মধ্যে রাজ্যের মন্ত্রী পরেশ অধিকারীকে সিবিআই দফতরে হাজিরা দিতে হবে। কিন্তু যে সময় হাজিরা দেওয়ার কথা, সেই সময় জলপাইগুড়ি থেকে ট্রেন ধরেন পরেশ। জানা যায়, বুধবার ভোর ৪টে ৫২ মিনিট নাগাদ বর্ধমান স্টেশনে পদাতিক এক্সপ্রেস থামলে সেখানে মেয়ে অঙ্কিতাকে নিয়ে নেমে যান তিনি। ভোর ৫টা নাগাদ সাদা রঙের গাড়িতে করে স্টেশন চত্বর ছেড়ে বেরিয়ে যান তিনি। ট্রেন থেকে নামার সময়ে এক নিরাপত্তারক্ষীকেও তাঁদের সঙ্গে যেতে দেখা যায়। এরপর বর্ধমান সার্কিট হাউজে ছিলেন রাজ্যের মন্ত্রী। বিকেলে সার্কিট হাউজ থেকে সাদা গাড়িতে করেই বেরিয়ে যান মন্ত্রী ও তাঁর মেয়ে। তারপর থেকে মন্ত্রীর ফোন সুইচড অফ পাওয়া গিয়েছে।

এই প্রসঙ্গে দল যে পরেশ অধিকারীর পাশে নেই, তা ইতিমধ্যে স্পষ্ট হয়ে গিয়েছে। দলের মুখপাত্র কুণাল ঘোষ ইতিমধ্যে জানিয়ে দিয়েছেন, কোনও ব্যক্তি বা কারও কাজ যদি সাধারণ ছাত্রছাত্রীদের ক্ষতি হয়ে থাকে, তাহলে আইন আইনের পথে চলবে। দল বা সরকারকে এর জন্য দায়ী করা ঠিক হবে না। মুষ্টিমেয় কয়েকজন লোকের জন্য যদি ছাত্রছাত্রী বা সাধারণ মানুষের ক্ষতি হয়ে থাকে, তাহলে দল তা সমর্থন করে না।

বন্ধ করুন