বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপিতে যেতে চেয়েছিলেন পরেশ? ‘খুব বাঁচা বেঁচেছি,’ বলছে গেরুয়া শিবির, বিপাকে TMC

বিজেপিতে যেতে চেয়েছিলেন পরেশ? ‘খুব বাঁচা বেঁচেছি,’ বলছে গেরুয়া শিবির, বিপাকে TMC

দলের জেলা সভাপতির সঙ্গে মিছিলে পরেশ অধিকারী, ফাইল ছবি (সৌজন্যে ফেসবুক)

২০১৯ সালে কোচবিহার লোকসভা আসনে তৃণমূলের টিকিটে লড়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। গেরুয়া ঝড়ে উড়ে গিয়েছিল তৃণমূল। পরে পরেশ অধিকারীকে চ্যাংরাবান্ধা উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান করা হয় । তবে প্রাক্তন বাম নেতাকে দলে নিয়ে যে কী ভুল হয়েছিল, বিজেপিতে গেলে যে কী ভালো হত তা ভেবে হাত কামড়াচ্ছেন শাসকদলের একাংশ।

২০১৮ সাল। উত্তরবঙ্গে তখন বিজেপির সাংগঠনিক শক্তি একেবারে তুঙ্গে। রাজনৈতিক মহলের দাবি, সেই সময় ফরওয়ার্ড ব্লক ছেড়ে বিজেপিতে ভিড়ে যাওয়ার চেষ্টা করেছিলেন মেখলিগঞ্জের একসময়ের দাপুটে বাম নেতা পরেশ অধিকারী। কিন্তু সেই সময় কার্যত তাঁকে হাইজ্যাক করে নিয়েছিল তৃণমূল। তৃণমূলের তৎকালীন নেতৃত্ব তাঁকে নিয়ে সটান কলকাতায় চলে আসেন। তারপর আর বিজেপিতে যাওয়া হল না তাঁর। তৃণমূলে চলে এলেন তিনি।

 আর অভিযোগ সেই সময় উপরি পাওনা হিসাবে মেয়ের চাকরিটিও পেছনের দরজা দিয়ে তিনি আদায় করে নেন। আর সেই পরেশকে নিয়েই এখন বিড়ম্বনায় জেলা তৃণমূল নেতৃত্ব। অনেকেই পরেশ অধিকারীর সঙ্গে দূরত্ব বাড়াতে চাইছেন। আর পরেশ আসেননি দলে একথা ভেবেই চওড়া হাসি বিজেপির মুখে। তবে অনেকের প্রশ্ন, বিজেপিতে গেলে কি তিনি মেয়ের চাকরি আদায় করতে পারতেন? 

২০১৯ সালে কোচবিহার লোকসভা আসনে তৃণমূলের টিকিটে তিনি লড়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। গেরুয়া ঝড়ে উড়ে গিয়েছিল তৃণমূল। পরে পরেশ অধিকারীকে চ্যাংরাবান্ধা উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান করা হয় । তবে প্রাক্তন বাম নেতাকে দলে নিয়ে যে কী ভুল হয়েছিল তা ভেবে এখন হাত কামড়াচ্ছেন শাসকদলের একাংশ। তবে প্রকাশ্যে অবশ্য কেউ মুখ খুলতে নারাজ। পরেশ অধিকারীর বক্তব্যও পাওয়া যায়নি।

এদিকে কোচবিহারের তুফানগঞ্জের বিজেপি বিধায়ক মালতী রাভা রায় হিন্দুস্তান টাইমস বাংলাকে বলেন, তিনি বিজেপিতে আসতে চেয়েছিলেন কি না জানা নেই। তবে সেই সময় আমি জেলা সভাপতি ছিলাম। আমার সঙ্গে তাঁর সরাসরি কোনও কথা হয়নি। তবে বিজেপিতে যে তিনি আসেননি আমরা বেঁচে গিয়েছি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

বরুণের ৩ উইকেট, ব্যাটে ঝড় নীতীশ রানার, IPL-এর আগে দুরন্ত ছন্দে দুই নাইট তারকা ‘আর যেন রক্ত না ঝরে…’ শিলদার সাজা ঘোষণার পরদিন ঝাড়গ্রামে বললেন মমতা জেনে নিন বিজয়া একাদশীতে কীভাবে পুজো করলে পাবেন শ্রীহরির কৃপা, হবে মনস্কামনা পূরণ শাহজাহান পুলিশের হেফাজতে থাকলে নষ্ট হতে পারে তথ্য - প্রমাণ, হাইকোর্টে আবেদন ED-র ১ বছরে দু'বার স্লট বদল! ৫+ টিআরপি রেখেও শেষ জি বাংলার মেগা, হল শেষ দিনের শ্যুট ফ্রি'তে ৩৬০০ ইউনিট বিদ্যুৎ তো পাবেন, লাভ হবে আরও ১৫,০০০ টাকা- নয়া প্রকল্প মোদীর ছোটবেলার নির্যাতনের ক্ষত ভুলে সাংবাদিক হতে চায় পেখম, আবিরের সাহায্যে পারবে কি? দ্বন্দ্ব–অসন্তোষ মেটাতে হবে, পুরুলিয়ায় মলয় ঘটককে কড়া নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী সবার জন্য নিয়ম সমান হবে না কেন? হার্দিককে নিয়ে BCCI-এর কাছে ইরফান পাঠানের প্রশ্ন লিপ ডে উপলক্ষে বিশেষ চমক গুগলের! টাচ করলেই ব্যাঙ লাফাবে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.