বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বোলপুরে খোঁজ পাওয়া গেল ‘অ পা’র আরও সম্পত্তির
প্রতীকি ছবি

বোলপুরে খোঁজ পাওয়া গেল ‘অ পা’র আরও সম্পত্তির

  • বোলপুরে পার্থ ও অর্পিতার বাংলো অপা-র খোঁজ মিলেছিল আগেই। এবার খোঁজ পাওয়া গেল ইচ্ছে নামে এক বিলাসবহুল রিসর্টের। স্থানীয়রা জানিয়েছেন, ওই রিসর্টে মাঝেমাঝেই আসতেন প্রভাবশালীরা।

টাকা উদ্ধারের মধ্যেই বীরভূমের বোলপুরে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের একাধিক বাংলো ও বিলাসবহুল রিসর্টের খোঁজ পাওয়া গেল। স্থানীয়দের দাবি, সেগুলির মালিক পার্থ ও অর্পিতা। একাধিকবার সেখানে লালবাতি লাগানো গাড়ি দেখেছেন বলেও দাবি করেছেন স্থানীয়রা।

বোলপুরে পার্থ ও অর্পিতার বাংলো অপা-র খোঁজ মিলেছিল আগেই। এবার খোঁজ পাওয়া গেল ইচ্ছে নামে এক বিলাসবহুল রিসর্টের। স্থানীয়রা জানিয়েছেন, ওই রিসর্টে মাঝেমাঝেই আসতেন প্রভাবশালীরা। রিসর্টের ভিতরে বাইরে দাঁড়িয়ে থাকত বিলাসবহুল সব গাড়ি। স্থানীয়দের ভিতরে ঢোকার অনুমতি ছিল না। তবে পার্থ বা অর্পিতাকে সেখানে দেখা গিয়েছে বলে মনে করতে পারছেন না কেউ।

একই কথা বলেছেন, পার্থ – অর্পিতার সম্পত্তি বলে পরিচিত বাগানবাড়ি তিতলির পরিচারিকা জানিয়েছেন, ‘৩ মাস হল কাজ করছি। বাড়ির মালিককে দেখিনি। শুনেছি তার নাম তিতলি। মাসের বেতন নগদে মিটিয়ে দেওয়া হয়। এখনো পর্যন্ত কোনও সমস্যা হয়নি।’

বোলপুরে পার্থঘনিষ্ঠ অধ্যাপিকা মোনালিসা দাসের নামেও একাধিক বাড়ি ও সম্পত্তি রয়েছে বলে দাবি গোয়েন্দাদের। যদিও অভিযোগ অস্বীকার করেছেন মোনালিসা। তাঁর দাবি, পার্থবাবু তাঁর অভিভাবকের মতো।

 

বন্ধ করুন