বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Tamluk Arrest: গ্রেফতার পার্থ ঘনিষ্ঠ মানসী গুছাইত, কী কারণে পুলিশের জালে ধরা পড়লেন?‌

Tamluk Arrest: গ্রেফতার পার্থ ঘনিষ্ঠ মানসী গুছাইত, কী কারণে পুলিশের জালে ধরা পড়লেন?‌

মানসী গুছাইতকে প্রতারণার অভিযোগে গ্রেফতার করল তমলুক থানার পুলিশ।

এখনও স্কুল–পাঠ্যবইতে সিঙ্গুর আন্দোলনের কথা রয়েছে। অষ্টম শ্রেণির ইতিহাস বইতে ১৬৩ নম্বর পাতায় জ্বলজ্বল করছে পার্থ চট্টোপাধ্যায়ের নাম। এখন অবশ্য তিনি প্রেসিডেন্সি জেলে। এই পার্থবাবুর সঙ্গে বহুবার দেখা করেছেন মানসী গুছাইত। আর তিনিই টাকা নিয়ে বারবার ঘোরাচ্ছিলেন বিকাশ বেরাকে।

এখন পার্থ চট্টোপাধ্যায় জেলে। এবার তাঁর ঘনিষ্ঠ হিসেবে পরিচিত কোলাঘাটের অতনু গুছাইতের স্ত্রী মানসী গুছাইতকে প্রতারণার অভিযোগে গ্রেফতার করল তমলুক থানার পুলিশ। এই ঘটনা সামনে আসতেই বেশ হইচই পড়ে গিয়েছে। গত এপ্রিল মাসে তমলুকের বাসিন্দা বিকাশ বেরা আদালতে মামলা করেন। তাঁর অভিযোগ, অতনু গুছাইত, তার ভাই শান্তনু গুছাইত এবং অতনুর স্ত্রী মানসী গুছাইত দফায় দফায় তার কাছ থেকে ৫০ লক্ষ টাকা নিয়েছেন। এই টাকা নিয়েছেন তাঁদের বাড়ি বিক্রি করে দেওয়ার জন্য। কিন্তু বাড়ি বিক্রির পুরো টাকা মিটিয়ে দিলেও, অতনু গুছাইত রেজিষ্ট্রেশন করছিলেন না। পরে বিকাশ বেরা জানতে পারেন, সমবায় ব্যাঙ্কের কোলাঘাট শাখায় বাড়িটি আগে থেকেই বন্ধক রয়েছে। এরপর টাকা ফেরত দেওয়ার জন্য বিকাশ অতনুদের চাপ দিলে তাঁকে মোট চারটি চেকে ৫০ লক্ষ টাকা ফেরত দেন অতনু। কিন্তু সেই চেকগুলি বাউন্স করে। তখন বিকাশবাবু আইনের দ্বারস্থ হয়।

কে এই মানসী গুছাইত?‌ অতনু গুছাইতের স্ত্রী মানসী গুছাইত। তিনি পাঁশকুড়ার একটি হাইস্কুলের ইতিহাসের শিক্ষিকা। বরাবর পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ ছিলেন তিনি। এমনকী শিক্ষা দফতরের বিষয়ে অনেক খবর রাখতেন তিনি। সেটি কাজে লাগাতেন মানসী দেবী বলে সূত্রের খবর। থানায় অভিযোগ দায়ের হতেই মঙ্গলবার রাতে তিনি স্কুলে এলে তমলুক থানার পুলিশ তাঁকে গ্রেফতার করেন। আর্থিক প্রতারণা, বিশ্বাসভঙ্গ –সহ একাধিক ধারায় মানসীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজ, বুধবার তাঁকে তমলুক আদালতে তোলা হবে।

আর কী জানা যাচ্ছে?‌ এখনও স্কুল–পাঠ্যবইতে সিঙ্গুর আন্দোলনের কথা রয়েছে। অষ্টম শ্রেণির ইতিহাস বইতে ১৬৩ নম্বর পাতায় জ্বলজ্বল করছে পার্থ চট্টোপাধ্যায়ের নাম। এখন অবশ্য তিনি প্রেসিডেন্সি জেলে। এই পার্থবাবুর সঙ্গে বহুবার দেখা করেছেন মানসী গুছাইত। আর তিনিই টাকা নিয়ে বারবার ঘোরাচ্ছিলেন বিকাশ বেরাকে। বিকাশবাবুকে যে চেকগুলি দেওয়া হয়েছিল সেগুলি মানসী দেবীর অ্যাকাউন্টের। ফলে চেক বাউন্স ফৌজদারি অপরাধ। তাই গ্রেফতার করা হয়েছে মানসী দেবীকে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, অতনু–মানসী অনেকের সঙ্গেই প্রতারণা করেছেন। কিন্তু মহিলা বলে তাঁরা বেশিদূর এগোননি। কিন্তু বিকাশবাবু এতগুলি টাকা দিয়েছেন। বিনিময়ে বাড়ি থেকে শুরু করে টাকা কোনও কিছুই ফেরত পাননি। উলটে তাঁর সঙ্গে একের পর এক প্রতারণা হয়েছে। সেটি প্রমাণ হতেই গ্রেফতার করা হয়েছে মানসী গুছাইতকে। এরপর সিদ্ধান্ত নেবে আদালত।

বাংলার মুখ খবর

Latest News

চলছে চৈত্র নবরাত্রি, রাশি অনুসারে দেবীর কোন রূপের পুজো করলে মিলবে সুফল, জেনে নিন পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট কেন চৈত্র সংক্রান্তিতে তেতো খাওয়া হয়? এই দিনে আর কী কী খাবেন দক্ষিণবঙ্গে আরও ৫ ডিগ্রি বাড়বে পারদ, সঙ্গে জেলায় জেলায় বৃষ্টির পূর্বাভাস ভ্রমণের জন্য 'বিপজ্জনক’ দেশের তালিকায় পাকিস্তানকে যুক্ত করল ব্রিটেন কাঞ্চন অতীত! নতুন সম্পর্কে পিঙ্কি? রাতের পোস্ট উধাও সকালে, হ্যাক হয়েছে ফেসবুক? দেশি ঘিতেই ঠিকরে পড়বে ত্বকের জেল্লা! হাতের তালু থেকে ঠোঁট হবে কোমল, রইল টিপস ‘রামায়ণ’এর শ্যুটিং চলছে, এর মাঝে পরিচালক নীতিশকে কোন বিষয়ে সোজা 'না' বললেন রণবীর সুদীপ অনুগামীদের বিরুদ্ধে কাজে বাধার অভিযোগ,ধর্নায় TMC কাউন্সিলর ফের মা হল শীলা, শিলিগুড়ির বেঙ্গল সাফারিতে কতটা বাড়ল বাঘেদের সংসার?

Latest IPL News

পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.