বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পার্থ চট্টোপাধ্যায় ক্যান্সার, তাই দল তাকে কেটে বাদ দিয়ে দিয়েছে: তৃণমূল পুরপ্রধান

পার্থ চট্টোপাধ্যায় ক্যান্সার, তাই দল তাকে কেটে বাদ দিয়ে দিয়েছে: তৃণমূল পুরপ্রধান

মমতা বন্দ্যোপাধ্যায়। পার্থ চট্টোপাধ্যায় ও প্রবীর সাহা।

প্রবীরবাবুকে বলতে শোনা যায়, ‘পার্থ চট্টোপাধ্যায় অন্যায় করেছে, তৃণমূল কংগ্রেস কেটে বাদ দিয়ে দিয়েছে। শরীরের কোনও অংশে ক্যান্সার হলে কেটে বাদ দিয়ে দিতে হয়। পার্থ চট্টোপাধ্যায় সেই ক্যান্সার।

গ্রেফতারির পর থেকেই দলের প্রাক্তন মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের থেকে দূরত্ব বাড়াচ্ছিল তৃণমূল। গ্রেফতারির ৫ দিন পর তাঁকে দল থেকে বরখাস্ত করার সিদ্ধান্ত নেয় দল। সেদিনই তাঁকে সরিয়ে দেওয়া হয় মন্ত্রিসভা থেকেও। এর পর থেকেই পার্থর বিরুদ্ধে ধীরে ধীরে মুখ খুলেছেন তৃণমূল নেতারা। ফিরহাদ হাকিমের মতো নেতা বলেছেন, পার্থ চট্টোপাধ্যায় যা করেছেন সেজন্য আমরা লজ্জিত। এবার তার থেকে এক ধাপ এগিয়ে গেলেন উত্তর ২৪ পরগনার নব বারাকপুরের পুরপ্রধান প্রবীর সাহা। সরাসরি পার্থ চট্টোপাধ্যায়কে ‘ক্যান্সার’ বলে মন্তব্য করলেন তিনি।

দুর্যোগের মধ্যে বঙ্গোপসাগরে উলটে গেল ট্রলার, নিখোঁজ ১৮ মৎস্যজীবী

সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিয়োয় প্রবীরবাবুকে বলতে শোনা যায়, ‘পার্থ চট্টোপাধ্যায় অন্যায় করেছে, তৃণমূল কংগ্রেস কেটে বাদ দিয়ে দিয়েছে। শরীরের কোনও অংশে ক্যান্সার হলে কেটে বাদ দিয়ে দিতে হয়। পার্থ চট্টোপাধ্যায় সেই ক্যান্সার। কেটে বাদ দিয়ে দিয়েছে। দল দলের মতো করে চলবে। চোর চোর কাউকে বলার আগে আর ঢাক ঢোল নিয়ে বেরনোর আগে একটু চিন্তা ভাবনা করে বেরোতে হবে’।

দলের প্রাক্তন মহাসচিবকে ক্যান্সারের সঙ্গে তুলনা করায় পালটা প্রবীরবাবুকে আক্রমণ করেছে বিজেপি। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, পুলিশ ছাড়া যারা বাড়ি থেকে বেরোতে পারে না তারা আবার বড় বড় কথা বলছে। পুলিশকে সরিয়ে নিয়, ওনার পুরসভার জমাদার ওনাকে থাপ্পড় কষিয়ে আসবে।

বলে রাখি, শিক্ষক নিয়োগ দুর্নীতিতে সিবিআইয়ের জেরার মুখে পড়া পার্থ চট্টোপাধ্যায়ের প্রাক্তন OSD সুকান্ত আচার্যর বাড়ি এই নব বারাকপুর পুর এলাকাতেই।

 

বন্ধ করুন