বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মেয়েকে লাভ সাইন দেখিয়েছেন পার্থ,ভার্চুয়াল 'প্রেমলীলা' নিয়ে কী বললেন অর্পিতার মা?

মেয়েকে লাভ সাইন দেখিয়েছেন পার্থ,ভার্চুয়াল 'প্রেমলীলা' নিয়ে কী বললেন অর্পিতার মা?

মুখ খুললেন অর্পিতার মা। ফাইল ছবি

ভার্চুয়াল প্রেম দেখে স্তম্ভিত হয়ে গিয়েছিল বাংলা। যার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল কোটি কোটি টাকা, তিনিই অবলীলায় ‘প্রেমলীলা’ করছেন প্রাক্তন মন্ত্রীর সঙ্গে, আর রাস্তায় বসে চোখের জল ফেলছেন বঞ্চিত কর্মপ্রার্থীরা! 

ব্যাঙ্কশাল কোর্টে এক অদ্ভূত ভার্চুয়াল প্রেম দেখা গিয়েছিল সম্প্রতি। মনিটরের এক স্ক্রিনে ছিলেন অর্পিতা মুখোপাধ্যায় ও অপর স্ক্রিনে ছিলেন পার্থ চট্টোপাধ্যায়। একেবারে হাত দিয়ে লাভ চিহ্ন দেখিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। অন্যদিকে নিজের ঠোঁটে হাত ছুঁয়েছিলেন অর্পিতা। সেই ভার্চুয়াল প্রেম দেখে স্তম্ভিত হয়ে গিয়েছিল বাংলা। যার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল কোটি কোটি টাকা, তিনিই অবলীলায় ‘প্রেমলীলা’ করছেন প্রাক্তন মন্ত্রীর সঙ্গে, আর রাস্তায় বসে চোখের জল ফেলছেন বঞ্চিত কর্মপ্রার্থীরা! তবে অর্পিতার পাড়ার লোকজন অবশ্য অর্পিতা ও পার্থকে মামা ও ভাগ্নী বলেই চিনতেন। কিন্তু সেই মামা আদালতে এভাবে লাভ সাইন দেখাবেন এটা যেন বিশ্বাসই করতে পারছেন না অনেকেই।

তবে এবার এনিয়ে সংবাদমাধ্যমের তরফে যোগাযোগ করা হয়েছিল অর্পিতা মুখোপাধ্যায়ের মা মিনতি মুখোপাধ্যায়ের সঙ্গে। তবে সূত্রের খবর, সংবাদমাধ্যমে সব দিক নজরে পড়েছে অর্পিতার মার। 

তবে সরাসরি তিনি এনিয়ে কোনও মন্তব্য করতে চাননি। এদিন তিনি একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, আমি বারো মাস ওষুধ খাই। আমার শরীর ভালো নেই। আদালতে মামলা চলছে। যা হওয়ার সেখানে হবে। আমার আর এসব ভালো লাগছে না। আমি কোনও মন্তব্য করতে চাই না। আইনজীবীদের সঙ্গে কথা হচ্ছে। 

একে অসুস্থ শরীর। তার উপর একমাত্র অবলম্বন মেয়ে বর্তমানে জেলে। এনিয়ে স্বাভাবিক দুশ্চিন্তা রয়েছে। তবে সামগ্রিক পরিস্থিতিতে আর এনিয়ে মুখ খুলতে চান না তিনি। 

এদিকে আপাতত ভরসা বলতে প্রতিবেশীরাই। তারাই রাত বিরেতে পাশে থাকেন। একলা বৃদ্ধার পাশে থাকেন তারাই। 

রাজ্য়ের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্য়ায়। বেলঘরিয়াতেই তাদের আসল বাড়ি। তবে কলকাতার ফ্ল্যাটেই তিনি থাকতেন। আর সেখান থেকেই উদ্ধার হয়েছিল কোটি কোটি টাকা। কীভাবে এই টাকা এল তা নিয়ে প্রশ্নটা থেকেই গিয়েছে। তবে সম্প্রতি সেই পার্থ-অর্পিতার মধ্য়ে দেখা হয়েছিল ভার্চুয়াল মাধ্যমে। আর তাতেই একেবারে চূড়ান্ত খুনসুটি তাদের মধ্য়ে। তবে তা নিয়ে বিশেষ কোনও মন্তব্য করতে চাইলেন না অর্পিতার মা। 

বাংলার মুখ খবর

Latest News

দুবাইয়ের টিমে ফুটবল খেলছেন, মরু শহরে সলমনের সঙ্গে কী করছেন সঞ্জয় দত্তের ছেলে UPSC নাহলে SSC CGL-ই সেরা! কীভাবে প্রথমবারেই ক্র্যাক করবেন? রইল পুরো টিপস প্রচারের হাতিয়ার সন্দেশখালি, প্রতিবাদীদের এনে বোলপুরে ৭ বিধানসভায় সভা BJP-র মাটির দাওয়ায় বসে ডিম-ভাত খেলেন হুগলির বাম প্রার্থী, আবেগে কেঁদে ফেললেন কৃষক বধূ ম্যাচ শুরুর আগে সুনীল নারিনের সঙ্গে এটা কী করলেন বিরাট কোহলি, দেখুন ভিডিয়ো নাসার হাবল স্পেস টেলিস্কোপে ধরা পড়ল ছায়াপথের ১০টি চমকপ্রদ ছবি, দেখলেই চোখ ধাঁধ স্টেডিয়ামে দর্শকদের ক্রমাগত কটাক্ষে মানসিক সমস্যা হচ্ছে হার্দিকের!দাবি উথাপ্পার প্রচার শেষে হাওড়ার ধূলাগড়ে CPIMএর ওপর হামলা চালাল তৃণমূলের আখতার লস্করের দলবল ভোট আবহে নজর কাড়ার নতুন পন্থা রাহুলের! অভিনব কায়দায় জনতাকে জানালেন তাঁর বার্তা 'বিগ হিটার' কায়রন পোলার্ডের বিরুদ্ধে নেটে লেগ স্পিনার জসপ্রীত বুমরাহর লড়াই !

Latest IPL News

ম্যাচ শুরুর আগে সুনীল নারিনের সঙ্গে এটা কী করলেন বিরাট কোহলি, দেখুন ভিডিয়ো স্টেডিয়ামে দর্শকদের ক্রমাগত কটাক্ষে মানসিক সমস্যা হচ্ছে হার্দিকের!দাবি উথাপ্পার 'বিগ হিটার' কায়রন পোলার্ডের বিরুদ্ধে নেটে লেগ স্পিনার জসপ্রীত বুমরাহর লড়াই ! ৬,৪,৪,৬,৪,৪- ফার্গুসনকে তুলোধনা সল্টের, ৫০ হাতছাড়া করায় বাঁচল কামিন্সের রেকর্ড ভিডিয়ো: অবিশ্বাস্য, দুরন্ত ক্যাচ নিয়ে অংকৃষ রঘুবংশীকে ফেরালেন ক্যামরন গ্রিন ইডেনে সৌরভের বিরুদ্ধে কলকাতার হয়ে মাঠে নামার অভিজ্ঞতা আজও ভুলতে পারেননি গম্ভীর ‘ধোনিকে সব জানিয়ে ছিলাম’… বিতর্ক নিয়ে মুখ খুললেন সুরেশ রায়না IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.