বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‌তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত পাড়ুই, এলাকায় বোমাবাজি
উত্তপ্ত পাড়ুই

‌তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত পাড়ুই, এলাকায় বোমাবাজি

অঞ্চল সভাপতির লোকজনদের অভিযোগ, পঞ্চায়েত সদস্যের লোকজনরা বিজেপি করে। সেই কারণে তাঁরা অশান্তি পাকাচ্ছে।

তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল বীরভূমের পারুই থানার কেন্দ্রডাঙাল গ্রাম। তৃণমূলেরই একটি গোষ্ঠী অপর গোষ্ঠীর ওপর বোমাবাজি করে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসে।

তৃণমূল সূত্রে খবর, দলের অঞ্চল সভাপতির গোষ্ঠীর সঙ্গে পঞ্চায়েত সদস্যের গোষ্ঠীর মধ্যে বিবাদ চলছিল। সোমবার সকালে দুই পক্ষের মধ্যে বোমাবাজির ঘটনা ঘটে। এই ঘটনায় পঞ্চায়েত সদস্য গোষ্ঠীর কয়েকজন আহত হন। যারা আহত হয়েছেন, তাঁরা পঞ্চায়েত সদস্য গোষ্ঠীর লোকজন বলে জানা গিয়েছে। এলাকার পঞ্চায়েত সদস্যের গোষ্ঠীর লোকজনদের অভিযোগ, এলাকার অঞ্চল সভাপতি নিজের চেনা পরিচিত লোকজনদের কাজের সুযোগ করে দিচ্ছেন। কিন্তু পঞ্চায়েত সদস্যের লোকেরা সেই সব কাজের সুবিধা পাচ্ছেন না। দলের উচ্চ নেতৃত্বের কাছে এই বিষয়ে নালিশ করেও কোনও লাভ হয়নি। সকলকে মিলেমিশে কাজ করার কথা জানিয়েছিল দলীয় নেতৃত্ব। কিন্তু এরপরও পরিস্থিতির বিশেষ কোনও উন্নতি হয়নি।

এদিনের বোমাবাজির ঘটনায় এলাকায় রীতিমতো আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে। অঞ্চল সভাপতির লোকজনদের অভিযোগ, পঞ্চায়েত সদস্যের লোকজনরা বিজেপি করে। সেইকারণে তাঁরা অশান্তি পাকাচ্ছে। তবে পঞ্চায়েত সদস্যের লোকজনদের দাবি, তাঁরা বিজেপি করেন না। তৃণমূলই করেন। ওরা নিজেদের লোকেদের বেছে বেছে জব কার্ড করে দিচ্ছে। বাড়ি তৈরি করব। অর্ধেক টাকা দিয়েছে, অর্ধেক দেয়নি। আমরা চাই, সবাইকে জব কার্ড করে দিক। সবাই কাজ পাক।

বন্ধ করুন