বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল সবং থানার সেকেন্ড অফিসারের
প্রয়াত পুলিশ আধিকারিক অতনু প্রামাণিক
প্রয়াত পুলিশ আধিকারিক অতনু প্রামাণিক

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল সবং থানার সেকেন্ড অফিসারের

  • সোমবার বিকেল থেকে অতনুবাবুর শারীরিক অবস্থার দ্রুত অবনতি হয়। তড়িঘড়ি হাওড়ার নারায়ণ হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। সেখানে ভেন্টিলেশনে রাখা হয় তাঁকে। মঙ্গলবার ভোরে সেখানেই মৃত্যু হয় তাঁর।

দিন কয়েক আগেই করোনায় প্রতিশ্রুতিবান চিকিৎসককে হারিয়েছিলেন পশ্চিম মেদিনীপুরের মানুষ। এবার হারালেন এক দক্ষ পুলিশ আধিকারিককে। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল সবং থানার সেকেন্ড অফিসার অতনু প্রামাণিকের। মাত্র ৩৮ বছর বয়সে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল তাঁর। 

গত ৫ সেপ্টেম্বর অতনুবাবুর করোনা সংক্রমণ ধরা পড়ে অ্যান্টিজেন টেস্টে। সঙ্গে সঙ্গে তাঁকে ডেবরায় সেফ হোমে স্থানান্তরিত করা হয়। সেখানে জ্বর আসে তাঁর। ৭ সেপ্টেম্বর স্থানান্তরিত করা হয় শালবনির করোনা হাসপাতালে। সেখানে তিন দিন চিকিৎসা চলার পর ICU স্থানান্তরিত করা হয় তাঁকে। 

সোমবার বিকেল থেকে অতনুবাবুর শারীরিক অবস্থার দ্রুত অবনতি হয়। তড়িঘড়ি হাওড়ার নারায়ণ হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। সেখানে ভেন্টিলেশনে রাখা হয় তাঁকে। মঙ্গলবার ভোরে সেখানেই মৃত্যু হয় তাঁর। 

চিকিৎসকরা জানিয়েছেন, ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন অতনু প্রামাণিক। প্রতিশ্রুতিবান আধিকারিকের মৃত্যুতে শোকের ছায়া পশ্চিম মেদিনীপুর পুলিশ লাইনে।

 

বন্ধ করুন