বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Siliguri: শিলিগুড়িতে রাতের অন্ধকারে ৭০ ফুট খাদে উলটে গেল যাত্রী বোঝাই গাড়ি, মৃত ১
পথ দুর্ঘটনায় মৃত্যু এক ব্যক্তির। প্রতীকী ছবি।
পথ দুর্ঘটনায় মৃত্যু এক ব্যক্তির। প্রতীকী ছবি।

Siliguri: শিলিগুড়িতে রাতের অন্ধকারে ৭০ ফুট খাদে উলটে গেল যাত্রী বোঝাই গাড়ি, মৃত ১

  • এই দুর্ঘটনা জেরে সেবক ব্রিজে ব্যাপক যানজট দেখা দেয়। উলটে যাওয়া যাত্রীবাহী গাড়ি উদ্ধার করার জন্য এলাকায় ক্রেন নিয়ে আসা হয়। পৌঁছয় বিপর্যয় মোকাবেলা দল।

রাতের অন্ধকারে মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল শিলিগুড়ির সেবকে। যাত্রী বোঝাই গাড়ি উলটে গেল কয়েক ফুট গভীর খাদে। এই দুর্ঘটনায় এক যাত্রীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন একজন যাত্রী আশঙ্কাজনক অবস্থায় তাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। অন্ধকারে দুর্ঘটনাটি ঘটার ফলে উদ্ধারকার্য করতে গিয়ে ব্যাপক সমস্যায় পড়তে হয় উদ্ধারকারী দলকে। ঘটেছে শিলিগুড়ির সেবকের গণেশ ঝড়োর কাছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে যাত্রীবাহী গাড়িটি যাওয়ার সময় কোনওভাবে নিয়ন্ত্রণ হারিয়ে তিস্তার খাদে পড়ে যায়। গণেশ ঝড়োর কাছে যে জায়গায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উলটে যায় সেই জায়গার গভীরতা প্রায় ৬০ থেকে ৭০ ফুট। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মংপুং আউটপোস্টের পুলিশ। এই দুর্ঘটনা জেরে সেবক ব্রিজে ব্যাপক যানজট দেখা দেয়। উলটে যাওয়া যাত্রীবাহী গাড়ি উদ্ধার করার জন্য এলাকায় ক্রেন নিয়ে আসা হয়। পৌঁছয় বিপর্যয় মোকাবেলা দল। দুর্ঘটনার ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে এক যাত্রীর। তার নাম এবং পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। এছাড়া, অন্য এক যাত্রী আশঙ্কাজনক অবস্থায় ভর্তি রয়েছে শিলিগুড়ি মেডিক্যাল কলেজ হাসপাতালে। এছাড়াও গাড়ির সমস্ত যাত্রী কম বেশি চোট পেয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। গাড়ির চালক এবং খালাসীও সামান্য চোট পেয়েছেন।

রাতের বেলায় দুর্ঘটনাটি ঘটায় উদ্ধারকার্য চালাতে গিয়ে রীতিমতো বেগ পেতে হয় উদ্ধারকারী দলকে। উদ্ধারকার্যকে কেন্দ্র করে রাস্তার দু'পাশে গাড়ির লম্বা লাইন পড়ে যায়। দীর্ঘ যানজট দেখা যায়। কয়েক ঘণ্টা ধরে উদ্ধারকার্য চলার পর অবশেষে যান চলাচল স্বাভাবিক হয়। অন্যদিকে, বৃহস্পতিবার মুর্শিদাবাদ জেলার কান্দি মহকুমার ভরতপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত সালার থানার সালিন্দা এলাকায় ছোট গাড়ির সংঘর্ষে এক বাইক আরোহীর মৃত্যু হয়।

বন্ধ করুন