বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রতিশ্রুতি দিয়েও আসলেন না চিকিৎসক, অপেক্ষায় থেকে মৃত্যু হল যুবকের!
রোগী মৃত্যুতে চিকিৎসকের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ। প্রতীকী ছবি।

প্রতিশ্রুতি দিয়েও আসলেন না চিকিৎসক, অপেক্ষায় থেকে মৃত্যু হল যুবকের!

  • ওই চিকিৎসককে গ্রেফতারের দাবিতে আজ সকাল থেকেই দফায় দফায় বিক্ষোভ দেখান স্থানীয়রা। তারা অবিলম্বে চিকিৎসককে গ্রেফতারের দাবি জানান। 

রোগীর মৃত্যুকে কেন্দ্র করে চিকিৎসকের বিরুদ্ধে চিকিৎসার গাফিলতির অভিযোগ উঠল। এই অভিযোগকে কেন্দ্র করে ডাক্তারের বাড়িতে ভাঙচুর এবং তার বাড়ির সামনে মৃতদেহ রেখে বিক্ষোভ দেখালেন উত্তেজিত জনতা। ঘটনাটি নিমতলা থানা এলাকার। অভিযুক্ত ওই চিকিৎসকের নাম গৌরব রায়। ওই চিকিৎসককে গ্রেফতারের দাবিতে আজ সকাল থেকেই দফায় দফায় বিক্ষোভ দেখান স্থানীয়রা। তারা অবিলম্বে চিকিৎসককে গ্রেফতারের দাবি জানান।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, এক যুবক সকালে বাজারে বেরিয়েছিলেন। এর পরেই তিনি অসুস্থ হয়ে পড়েন। সে অবস্থাতেই তাকে বাড়িতে নিয়ে আসা হয়। ঘটনার খবর দেওয়া হয় স্থানীয় চিকিৎসক গৌরব রায়কে। কিন্তু, ফোনে ওই যুবকের পরিবারকে ‘আসছেন’ বলে জানান ওই চিকিৎসক। ২০ মিনিট ধরে ওই যুবকের বাড়িতে যাওয়ার আশ্বাস দেন অভিযুক্ত চিকিৎসক। পরে চিকিৎসক জানিয়ে দেন যে তাঁর পক্ষে যাওয়া সম্ভব হবে না, অসুস্থ যুবককে যেন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, ততক্ষণে যুবককে আর বাঁচানো সম্ভব হয়নি। রোগী পরিবারের অভিযোগ, চিকিৎসক মিথ্যে প্রতিশ্রুতি দেওয়ার কারণেই ওই যুবকের মৃত্যু হয়েছে। চিকিৎসক যদি আগেই জানিয়ে দিতেন যে তিনি আসতে পারবেন না তাহলে যুবককে হাসপাতালে নিয়ে গিয়ে হয়ত বাঁচানো সম্ভব হত।

পরিবারের অভিযোগ ওই চিকিৎসকের অপেক্ষায় থাকার কারণে মৃত্যু হয়েছে যুবকের। তাই অবিলম্বে তাকে গ্রেফতার করতে হবে। এই দাবিতে, চিকিৎসকের বাড়ির সামনে মৃতদেহ রেখে বিক্ষোভ করার পাশাপাশি বাড়ি ভাঙচুর চালানো হয়। ঘটনায় খবর পাওয়ার পর সেখানে বিশাল পুলিশবাহিনী পৌঁছয়। স্থানীয় কাউন্সিলরও ঘটনাস্থলে পৌঁছন। পুলিশ স্থানীয়দের সঙ্গে কথা বলে বিক্ষোভ হঠানোর চেষ্টা করে। স্থানীয়দের অভিযোগ, ওই চিকিৎসক যুবকের ছোটবেলাকার বন্ধু। তার বাড়ি থেকে ওই চিকিৎসকের বাড়ির দূরত্ব মাত্র ১০০ মিটার। শুধুমাত্র তার অপেক্ষায় থাকার জন্যই এই পরিণতি হয়েছে যুবকের। অবিলম্বে চিকিৎসককে শাস্তির দাবি জানান পরিবারের সদস্যরা।

বন্ধ করুন