বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Krishnanagar: যন্ত্রণা নিয়ে নার্সের কাছে ছুটে গেলেন রোগী, মিলল না চিকিৎসা, অবশেষে মৃত্যু

Krishnanagar: যন্ত্রণা নিয়ে নার্সের কাছে ছুটে গেলেন রোগী, মিলল না চিকিৎসা, অবশেষে মৃত্যু

রোগীর মৃত্যুতে চিকিৎসায় গাফিলতির অভিযোগ। প্রতীকী ছবি।

মৃতার নাম জেসমিনা মন্ডল। তিনি চাপড়া ব্লকের গুনরা গ্রামের বাসিন্দা। বয়স ২৬ বছর। অভিযোগ, বুকে যন্ত্রণা শুরু হওয়ায় গতকাল সকাল দশটা নাগাদ রোগীকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে যায় তার পরিবার।

রোগীর মৃত্যুকে কেন্দ্র করে চিকিৎসায় গাফিলতির অভিযোগ উঠল কৃষ্ণনগর জেলা হাসপাতালে। এই অভিযোগকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। হাসপাতালের নার্সদের ঘরের সামনে মৃতদেহ দীর্ঘক্ষণ ধরে ফেলে রাখা হয়েছিল বলে অভিযোগ রোগীর পরিবারের। তাদের অভিযোগ, রোগী আশঙ্কাজনক অবস্থায় থাকা সত্ত্বেও তাঁকে আইসিইউ-তে নিয়ে যাওয়া হয়নি। চিকিৎসার জন্য চিকিৎসকের কাছে অনুরোধ জানালেও রোগীর চিকিৎসা করা হয়নি বলে তাদের অভিযোগ।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম জেসমিনা মন্ডল। তিনি চাপড়া ব্লকের গুনরা গ্রামের বাসিন্দা। বয়স ২৬ বছর। অভিযোগ, বুকে যন্ত্রণা শুরু হওয়ায় গতকাল সকাল দশটা নাগাদ রোগিণীকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে যায় তার পরিবার। কিন্তু, আইসিইউতে বেড না থাকায় রোগীকে বাইরের বেড়ে রেখে দেওয়া হয় তাকে। রাতের দিকে যন্ত্রণা বাড়লেও তার কোনও চিকিৎসা করা হয়নি বলে অভিযোগ। এমনকি যন্ত্রণা সইতে না পেরে নিজেই নার্সের কাছে ছুটে গিয়েছিলেন ওই রোগী। কিন্তু, তারপরেও চিকিৎসা করা হয়নি বলে অভিযোগ। পরে রাতেই নার্সদের ঘরের সামনে মৃত্যু হয় রোগীর।

পরিবারের অভিযোগ সারারাত সিস্টারদের ঘরের সামনে পড়েছিল তাদের মেয়ের দেহ। এমনকি রাতে পরিবারের কাউকে তার সঙ্গে দেখা করতে দেওয়া হয়নি। হাসপাতালের কর্মীরাই সকালে তার মৃতদেহ তুলে বেডে শুইয়ে দেয়। রোগীর বাবা মায়ের অভিযোগ, চিকিৎসার গাফিলতির কারণেই তাদের মেয়ের মৃত্যু হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

ডিম-ভাতের লোভে ২১ জুলাই ভিড় জমে? ধারণা ভেঙে নচিকেতা কী বললেন? প্রত্যেকের মৃত্যুর তদন্তে কমিশন গঠন! হিংসার মূলে BNP ও জামাত, দাবি হাসিনার ছেলের ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? রইল আজকের রাশিফল 8 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 53/3 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.