বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > MRI: এমআরআই করাতে গিয়ে বিপত্তি! মেশিনের ভিতর ২ ঘণ্টা আটকে থাকলেন রোগী

MRI: এমআরআই করাতে গিয়ে বিপত্তি! মেশিনের ভিতর ২ ঘণ্টা আটকে থাকলেন রোগী

এমআরআই মেশিনে আটকে থাকল রোগী। প্রতীকী ছবি

রোগীর নাম মুমতাজ বেগম। শারীরিক সমস্যার কারণে তিনি গতকাল বিকেলে ওই নার্সিংহোমে এমআরআইয়ের জন্য গিয়েছিলেন। সেখানে যাওয়ার পর তাকে এমআরআইয়ের জন্য ভিতরে নিয়ে যাওয়া হয়। কিন্তু, দীর্ঘক্ষণ কেটে যাওয়ার পরেও এমআরআই থেকে তাকে বের করা হচ্ছে না দেখে ঘরের ভেতরে ঢুকে পড়েন তার স্বামী।

এমআরআই করাতে গিয়ে ঘটল বিপত্তি। এমআরআই মেশিনের ভিতরে দীর্ঘক্ষণ আটকে থাকলেন রোগী। প্রায় দু'ঘণ্টা ধরে রোগী এমআরআই মেশিনের ভিতরে আটকে থাকে। যার জেরে নার্সিংহোম চত্বরে ব্যাপক উত্তেজনা তৈরি হয়। পরে অন্য এক কর্মী সহায়তায় রোগীকে এমআরআই মেশিন থেকে বাইরে বের করা হয়। ঘটনাটি হাওড়া ডোমজুড়ের একটি নার্সিংহোমের।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, রোগীর নাম মুমতাজ বেগম। শারীরিক সমস্যার কারণে তিনি গতকাল বিকেলে ওই নার্সিংহোমে এমআরআইয়ের জন্য গিয়েছিলেন। সেখানে যাওয়ার পর তাকে এমআরআইয়ের জন্য ভিতরে নিয়ে যাওয়া হয়। কিন্তু, দীর্ঘক্ষণ কেটে যাওয়ার পরেও এমআরআই থেকে তাকে বের করা হচ্ছে না দেখে ঘরের ভেতরে ঢুকে পড়েন তার স্বামী। সেখানে দেখতে পান তখনও তার স্ত্রীকে এমআরআই মেশিনের ভিতর রেখে দেওয়া হয়েছে। আর তিনি বেরোনোর জন্য চিৎকার করছেন। পরিবারের অভিযোগ, যে কর্মী এমআরআই মেশিন চালাচ্ছিলেন তিনি প্রশিক্ষণপ্রাপ্ত ছিলেন না। রোগীর শরীর এমআরআই মেশিনের ভিতর থাকায় তাকে বের করাও সম্ভব হচ্ছিল না। অভিযোগ, ওই কর্মী ফোনে অন্য কারও কাছ থেকে শুনে এমআরআই মেশিন চালাচ্ছিলেন।

অন্যদিকে, এমআরআই মেশিনের ভিতরে আটকে থাকায় আতঙ্কে অসুস্থ হয়ে পড়েন ওই মহিলা। এই ঘটনাকে কেন্দ্র করে নার্সিংহোমে বিক্ষোভ দেখাতে থাকেন রোগী পরিবারের সদস্যরা। শেষ পর্যন্ত প্রশিক্ষণপ্রাপ্ত অন্য এক কর্মীকে ডেকে এনে ওই রোগীকে বাইরে বের করানো হয়। এরপর স্বস্তির নিশ্বাস ফেলে উভয়পক্ষ। যদিও পরিবারের পক্ষ থেকে নার্সিংহোমের বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। এই ঘটনায় নার্সিংহোমের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। যদিও নার্সিংহোমের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রাম নবমী? জানুন রাশিফল ভারতে ১ জনও মাওবাদী থাকবে না! ২৯ নকশাল খতম হতেই হুংকার শাহের, কংগ্রেস কী বলল? হেরে লিগ টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া KKR-এর, প্লে-অফের পথে এক পা সঞ্জুদের এই বৈশাখেই সাত পাক ঘুরছেন আদৃত-কৌশাম্বি! উচ্ছেবাবু-দিদিয়ার বিয়ের শুভদিনটা কবে? নিজেরাই ছুঁল নিজেদের রেকর্ড! IPL-র সর্বোচ্চ রান তাড়া করে জয় RR-র, লজ্জায় KKR প্রথম প্লেয়ার হিসেবে IPL-এ ইতিহাস নারিনের! বিরল তালিকায় নাম জুড়ল রোহিতদের সঙ্গে দু-বছর আগে গোপনে বিয়ে সেরেছিলেন, বাবা হলেন টলি নায়ক, ছেলে হল না মেয়ে? 'তল্লাশির পরিকাঠামো রাখতে হবে',বির্তক এড়াতে হেলিপ্যাডগুলির জন্য নির্দেশিকা জারি ‘প্রমাণ না থাকলে গ্রেফতার নয়’ আপ নেতার আগাম জামিন খারিজ করেও ED-কে সতর্ক SC-র রাম নবমীর প্রাক্কালে উৎসবমুখর অযোধ্যা, দেখুন রাম মন্দিরের অদেখা সব ছবি

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.