বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > অস্ত্রোপচারের ভয়ে OT থেকে পাইপ বেয়ে পালানোর চেষ্টা রোগীর
হাসপাতাল থেকে পাইপ বেয়ে পালানোর চেষ্টা রোগীর
হাসপাতাল থেকে পাইপ বেয়ে পালানোর চেষ্টা রোগীর

অস্ত্রোপচারের ভয়ে OT থেকে পাইপ বেয়ে পালানোর চেষ্টা রোগীর

  • হাসপাতাল সূত্রে জানা গিয়েছে সুদর্শন দণ্ডপাট নামে ওই ব্যক্তির দিন কয়েক আগে গাছ থেকে পড়ে হাত ভাঙে। ভাঙা হাত প্লাস্টার করতে সোমবার তাঁকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়।

অস্ত্রোপচারে ভয়। ভাঙা হাত নিয়ে হাসপাতালের অপারেশন থিয়েটার থেকে পাইপ বেয়ে পালানোর চেষ্টা রোগীর। সোমবার এই কাণ্ড ঝাড়গ্রাম সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। শেষে দমকল কর্মীরা এসে ওই ব্যক্তিকে উদ্ধার করেন। ঘটনার জেরে হাসপাতাল চত্বরে কিছুক্ষণের জন্য চাঞ্চল্য ছড়ায়। 

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে সুদর্শন দণ্ডপাট নামে ওই ব্যক্তির দিন কয়েক আগে গাছ থেকে পড়ে হাত ভাঙে। ভাঙা হাত প্লাস্টার করতে সোমবার তাঁকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। তাঁর অস্ত্রোপচার হবে এই আশঙ্কায় ওটি থেকে পালিয়ে ছাদে উঠে যান ওই ব্যক্তি। সেখানে ভবনের বৃষ্টির জলের পাইপ ধরে নামতে থাকেন নীচে। 

ততক্ষণে নীচে থাকা হাসপাতালের কর্মীরা দেখে শোরগোল শুরু করেন। খবর যায় দমকলে। দমকল কর্মীরা এসে ওই ব্যক্তির কোমরে দড়ি বেঁধে তাঁকে উদ্ধার করেন। 

হাসপাতালের সুপার জানিয়েছেন, কর্মীদের নজর এড়িয়ে ওই ব্যক্তি হাসপাতালের ছাদ দিয়ে পালানোর চেষ্টা করছিলেন ওই ব্যক্তি। দেখতে পেয়ে দমকলকে খবর দেওয়া হয়। দমকলকর্মীরা এসে ওই ব্যক্তিকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছেন। 

বন্ধ করুন