বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের জেরে মাকে গলায় ফাঁস লাগিয়ে খুন! গ্রেফতার যুবক
মৃত দেহের প্রতীকী ছবি
মৃত দেহের প্রতীকী ছবি

স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের জেরে মাকে গলায় ফাঁস লাগিয়ে খুন! গ্রেফতার যুবক

  • স্ত্রীর সঙ্গে প্রতিনিয়ত লেগে থাকত ঝগড়া। ক্রমাগত অশান্তির জেরে শেষ পর্যন্ত নিজের মাকেই খুন করার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে।

স্ত্রীর সঙ্গে প্রতিনিয়ত লেগে থাকত ঝগড়া। ক্রমাগত অশান্তির জেরে শেষ পর্যন্ত নিজের মাকেই খুন করার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তারকেশ্বরের আঁকড় গড়িয়া এলাকায়। অভিযুক্ত সঞ্জয় গুছাইতকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে নিজের মাকে গলায় ফাঁস লাগিয়ে খুন করেছে সঞ্জয়। জেরার সময় পুলিশের কাছে খুনের কথা স্বীকার করেছে সঞ্জয়।

জানা গিয়েছে, প্রায় দুই বছর আগে বিয়ে করে সঞ্জয়। তবে, বৈবাহিক জীবনে শান্তি পায়নি সে। প্রথম থেকেই স্ত্রীর সঙ্গে মনোমালিন্য লেগে থাকত তার। মূলত সঞ্জয়ের মা সন্ধ্যা গুছাইতের সঙ্গে বনিবনা ছিল না তাঁর স্ত্রীয়ের। সেই থেকেই পারিবারিক অশান্তি। প্রায় প্রতিদিনই বাড়ি ফিরে মা বা স্ত্রীয়ের অভিযোগ শুনতে হত সঞ্জয়কে। দিনের পর দিন এই অশান্তি আর মানতে পারছিল না সঞ্জয়। এদিকে, বিয়ের পর পারিবারিক অশান্তি ও শাশুড়ির সঙ্গে ঝামেলার জেরে একাধিকবার বাপের বাড়িতে ফিরে গিয়েছিলেন সঞ্জয়ের স্ত্রী।

এই আবহে বুধবার রাতে ফের শাশুড়ি-বৌমা ঝডগড়া হয়। বাড়ি ফিরে ঝামেলার কথা শুনে মাথা ঠিক রাখতে পারেনি সঞ্জয়। রাগের মাথায় নিজের মা সন্ধ্যাদেবীর গলায় কাপড়ের ফাঁস বেঁধে তাঁকে ঝুলিয়ে দেয় সঞ্জয়। ঘটনার বিষয়ে প্রতিবেশীরা অবগত হন বৃহস্পতিবার সকালে। সঞ্জয়ের বাড়ি থেকে কোনও সাড়াশব্দ না পেয়ে সকলে খোঁজ নিতে গিয়ে এই কাণ্ড দেখেন তাঁরা। পুলিশকে খবর দেওয়া হয়।

জেরায় পুলিশকে সঞ্জয় জানায়, বুধবার রাতের ঝামেলার পর স্ত্রী বাড়ি ছেড়ে চলে যান। সঞ্জয়কে তার স্ত্রী জানান, শাশুড়ি নাকি বাড়িতে থাকলে তিনি সেখানে আর ফিরবেন না। বিষয়টি নিয়ে সঞ্জয়ের সঙ্গে তার মায়েরও ঝামেলা হয়। তারপরই রাগের মাথায় নিজের মাকেই খুন করে বসে সঞ্জয়।

 

বন্ধ করুন