বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > সোশ্যালে ভাইরাল রানাঘাটের বিজেপি সাংসদের ব্যক্তিগত চ্যাট, ডেকে পাঠালেন দিলীপ
জগন্নাথ সরকার। ফাইল ছবি
জগন্নাথ সরকার। ফাইল ছবি

সোশ্যালে ভাইরাল রানাঘাটের বিজেপি সাংসদের ব্যক্তিগত চ্যাট, ডেকে পাঠালেন দিলীপ

  • তবে কথপোকথন দেখে অনুমান করা যায়, মহিলার সঙ্গে জগন্নাথবাবুর আলাপ নতুন নয়। ঘটনার কথা অস্বীকার করে তিনি থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন জগন্নাথ সরকার।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকারের চ্যাটের স্ক্রিনশট। তাতে জগন্নাথবাবুকে এক মহিলাকে ঘনিষ্ঠতার প্রস্তাব দিতে দেখা যাচ্ছে। ঘটনায় তুমুল বিতর্ক ছড়িয়েছে রাজ্য বিজেপির অন্দরে। তার জেরে জগন্নাথবাবুকে তলব করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 

গতকাল থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় চ্যাটের কয়েকটি স্ক্রিনশট। তাতে এক মহিলার সঙ্গে জগন্নাথবাবুকে ভিডিয়ো কলে কথা বলতে দেখা যাচ্ছে। অন্য কয়েকটি স্ক্রিনশটে মহিলার সঙ্গে প্রেমালাপ করতে দেখা যাচ্ছে সাংসদকে। একটি স্ক্রিনশটে ওই জগন্নাথবাবুকে মহিলা তাঁর ব্যক্তিগত মুহূর্তের ছবি পাঠিয়েছেন বলেও দেখা গিয়েছে। স্ক্রিনশটের সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস। 

তবে কথপোকথন দেখে অনুমান করা যায়, মহিলার সঙ্গে জগন্নাথবাবুর আলাপ নতুন নয়। ঘটনার কথা অস্বীকার করে তিনি থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন জগন্নাথ সরকার। যদিও পুলিশের দাবি, কোনও অভিযোগ জমা পড়েনি তাদের কাছে। 

সাংসদকে নিয়ে এহেন কেলেঙ্কারিতে অস্বস্তিতে বিজেপি। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, জগন্নাথবাবুকে সাবধান করেছেন তিনি। তাঁকে ডেকে পাঠিয়েছেন কলকাতায়। 

জগন্নাথবাবুর দাবি, তৃণমূলের ভয়ে তাঁর অভিযোগের কথা স্বীকার করছে না পুলিশ। সফটওয়্যার ব্যাবহার করে ফেক স্ক্রিনশট তৈরি করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

 

বন্ধ করুন