বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মমতার সঙ্গে অর্জুনের ছবি, প্রচারে তৃণমূল! কাউন্টডাউন শুরু করে দিল বিজেপি
মমতার সঙ্গেই অর্জুনের ছবি দিয়ে প্রচার তৃণমূলের।

মমতার সঙ্গে অর্জুনের ছবি, প্রচারে তৃণমূল! কাউন্টডাউন শুরু করে দিল বিজেপি

  • প্রশ্ন উঠছে তবে কি দলের শীর্ষ নেতৃত্বও অর্জুন সিংয়ের মন ঘোরাতে পারলেন না? তিনি ইতিমধ্যেই বলে দিয়েছেন চেয়ার আছে পায়া নেই, পেন আছে কালি নেই। এখানেই প্রশ্ন তবে কি পায়া যুক্ত চেয়ার ও কালিযুক্ত পেন দেওয়ার আশ্বাস দিয়েছে তৃণমূল?

জল্পনাটা গত কয়েকদিন ধরেই চলছে। অর্জুন কি সত্যিই তৃণমূলে যোগ দিচ্ছেন? বার বার এনিয়ে জল্পনা জিইয়ে রেখেছেন তিনি। আর সেই জল্পনাকে আরও উসকে দিলেন কাঁকিনাড়ার তৃণমূল নেতৃত্ব। কাঁকিনাড়ার এক তৃণমূল নেতা মুন্না সাউ সোশ্যাল মিডিয়ায় তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্য়ায় ও অর্জুন সিংয়ের ছবি একসঙ্গে দিয়ে পোস্ট করেছেন বলে বিভিন্ন মহল থেকে দাবি করা হচ্ছে। তার সঙ্গেই লেখা ওয়েলকাম। আর এই পোস্টকে ঘিরে চরম অস্বস্তিতে বিজেপি নেতৃত্ব। অর্জুন সিং ঠিক কবে তৃণমূলে যাচ্ছেন তা ঠিক বুঝে উঠতে পারছেন না বিজেপি নেতৃত্ব। এদিকে অর্জুন সিংয়ের দাবি, দেখতে থাকুন। রাজনীতিতে শুরু বা শেষ বলে কিছু হয় না।

রাজনীতির ব্যাকরণের কথা উল্লেখ করেছেন অর্জুন সিং। কিন্তু ব্যাকরণ যে এমন খটমট হয় তা কিছুতেই বুঝতে পারছেন না বিজেপি নেতৃত্ব। এদিকে তৃণমূল নেতার পোস্টে উল্লেখ করা হয়েছে, অর্জুন সিংকে তৃণমূল পরিবারে অন্তর্ভুক্ত করার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে আন্তরিক অভিনন্দন। তবে তৃণমূলের এই প্রচারের কথা কানে গিয়েছে অর্জুন সিংয়েরও।

এর সঙ্গেই অর্জুন সিংয়ের টুইটকে ঘিরেও দলের অন্দরে শোরগোল পড়ে গিয়েছে। প্রশ্ন উঠছে তবে কি দলের শীর্ষ নেতৃত্বও অর্জুন সিংয়ের মন ঘোরাতে পারলেন না? তিনি ইতিমধ্যেই বলে দিয়েছেন চেয়ার আছে পায়া নেই, পেন আছে কালি নেই। এখানেই প্রশ্ন তবে কি পায়া যুক্ত চেয়ার ও কালিযুক্ত পেন দেওয়ার আশ্বাস দিয়েছে তৃণমূল?

বন্ধ করুন