বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্কুল ছাত্রের ব্যাগ থেকে বেরিয়ে পড়ল বন্দুক!‌ ব্যাপক উত্তেজনা পূর্ব মেদিনীপুরে

স্কুল ছাত্রের ব্যাগ থেকে বেরিয়ে পড়ল বন্দুক!‌ ব্যাপক উত্তেজনা পূর্ব মেদিনীপুরে

স্কুল ছাত্রের ব্যাগ থেকে বন্দুক উদ্ধার।

এই ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমার থানার বাসুদেবপুর মহারাজা নন্দকুমার হাইস্কুলে।

স্কুল ছাত্রের ব্যাগ থেকে বন্দুক উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ল। ছাত্রটি নবম শ্রেণিতে পড়ে। কিন্তু তার ব্যাগ থেকেই মিলেছে আগ্নেয়াস্ত্রটি। স্কুলের মধ্যে এই ঘটনা ঘটায় শোরগোল পড়ে যায়। তখন স্কুলের শিক্ষক বিষয়টি নিয়ে থানায় ফোন করেন। পুলিশ এসে ছাত্রটিকে আটক করে এবং বন্দুক বাজেয়াপ্ত করে।

এই ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমার থানার বাসুদেবপুর মহারাজা নন্দকুমার হাইস্কুলে। এই স্কুলেরই নবম শ্রেণির ছাত্র সেখ ইয়াসিন। তার ব্যাগ থেকেই উদ্ধার হয় আগ্নেয়াস্ত্রটি। কোথা থেকে সে এই আগ্নেয়াস্ত্র পেল সেটা জানার চেষ্টা করছে পুলিশ। এখন স্কুল চত্ত্বর জুড়ে এই আলোচনাই তুঙ্গে উঠেছে। যদিও ছাত্রটি নীরব ছিল।

কীভাবে প্রকাশ্যে এল বন্দুক রহস্য?‌ স্কুল সূত্রে খবর, এই ছাত্রটি ক্যান্টিনে আসে। কিন্তু তখনও তার সঙ্গে ব্যাগ ছিল দেখে সন্দেহ হয় এক শিক্ষকের। তখন ছাত্রটির উপর নজর রেখে শিক্ষক দেখতে পান সে তার পকেট থেকে নেশার দ্রব্য বের করছে। এই দেখে শিক্ষকরা ব্যাগ তল্লাশি শুরু করে। তখনই বন্দুকটি বেরিয়ে পড়ে। মুহূর্তের মধ্যে গোটা স্কুল চত্বরে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

পুলিশ সূত্রে খবর, স্কুল থেকে থানায় পোন করে ঘটনাটি জানানো হয়। নন্দকুমার থানার পুলিশ গিয়ে বন্দুক সহ ওই ছাত্রকে আটক করেছে। সেখ ইয়াসিন নামে ওই নবম শ্রেণীর ছাত্রের বাড়ি নন্দকুমার থানার শ্রীধরপুর এলাকায়। কোথা থেকে বন্দুকটি পেল সে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দফায় দফায় জেরা করা হচ্ছে। নেপথ্যে ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে।

বন্ধ করুন