বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুলিশ ও সেনায় নিয়োগের পরীক্ষা, আজ বন্ধ থাকবে দার্জিলিংয়ের সমস্ত পর্যটনকেন্দ্র
পুলিশ ও সেনায় নিয়োগের পরীক্ষা, বন্ধ থাকবে শৈলশহরের সমস্ত পর্যটনকেন্দ্র (ফাইল ছবি)
পুলিশ ও সেনায় নিয়োগের পরীক্ষা, বন্ধ থাকবে শৈলশহরের সমস্ত পর্যটনকেন্দ্র (ফাইল ছবি)

পুলিশ ও সেনায় নিয়োগের পরীক্ষা, আজ বন্ধ থাকবে দার্জিলিংয়ের সমস্ত পর্যটনকেন্দ্র

  • ঘোষণা করল দার্জিলিং জেলা পুলিশ

পুলিশ ও সেনাবাহিনীতে নিয়োগের পরীক্ষা হবে। তাই বন্ধ থাকবে শৈলশহরের পর্যটনকেন্দ্রগুলো। এমনই ঘোষণা করল দার্জিলিং জেলা পুলিশ। বন্ধের তালিকায় রাখা হচ্ছে দার্জিলিং শহরের ৭টি পর্যটনকেন্দ্র ও টাইগার হিল। রবিবার রাজ্য পুলিশের কনস্টেবল পদে লিখিত পরীক্ষা রয়েছে। একইদিনে আবার সেনাবাহিনীর নিয়োগের পরীক্ষাও পড়েছে। সেকারণে পাহাড়ের পর্যটনকেন্দ্রগুলো বন্ধের ঘোষণা করল পুলিশ প্রশাসন। শুক্রবার একটি সাংবাদিক বৈঠকে এই ঘাষণা করেন দার্জিলিং সদর থানার ট্রাফিক বিভাগের ওসি দর্জি শেরপা।

এদিন তিনি বলেন, ‘‌ আগামী রবিবার পাহাড়ের ১৮টি কেন্দ্রকে পরীক্ষা কেন্দ্র ঘোষণা করা হয়েছে। ফলে, পাহাড়ে বিভিন্ন এলাকা থেকে প্রচুর পরীক্ষার্থীরা পরীক্ষা দিতে আসবেন। তাই তাঁরা পরীক্ষা দিতে এসে যাতে যানজটের সম্মুখীন না-‌হন, পুলিশের তরফে সেই বিষয়টিকে মাথায় রেখে পর্যটকদের কাছে আবেদন জানানো হয়েছে।’‌ তিনি আবেদন জানান, পাহাড়ের ছেলেমেয়েদের ভবিষ্যতের কথা মাথায় রেখে একটি দিন সকলকে সহযোগিতা করতে আবেদন করা হচ্ছে। এই বন্ধের তালিকায় রযেছে দার্জিলিং শহরের ৭টি পর্যটনকেন্দ্র ও টাইগার হিল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দার্জিলিংয়ের বিভিন্ন এলাকার মোট ১৮টি পরীক্ষা কেন্দ্রে এই নিয়োগ সংক্রান্ত পরীক্ষার আয়োজন করা হয়েছে। সেকারণে শৈলশহরের বিভিন্ন এলাকা থেকে শহরের দিকে অসংখ্য পরীক্ষার্থীরা আসবেন। এলাকায় যাতে যানযটের সৃষ্টি না হয়। তাছাড়া পরীক্ষার্থীরা যাতে সময় মতো পরীক্ষাকেন্দ্রে পৌঁছতে পারেন, সেই বিষয় মাথায় রেখে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 

বন্ধ করুন