বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্বপ্না বর্মনের ২ ভাইকে নিগ্রহের অভিযোগ, গ্রেফতার ১, পালটা অবরোধ গ্রামবাসীদের
ফাইল ছবি।
ফাইল ছবি।

স্বপ্না বর্মনের ২ ভাইকে নিগ্রহের অভিযোগ, গ্রেফতার ১, পালটা অবরোধ গ্রামবাসীদের

  • স্থানীয়দের দাবি, বুধবার সন্ধ্যায় মত্ত অবস্থায় গ্রামের একটি নির্মিয়মান দোকান ভাঙচুর করেন স্বপ্না বর্মনের ২ ভাই অসিত বর্মন ও পবিত্র বর্মন। এর পর তাঁদের বিরুদ্ধে কোতয়ালি থানায় অভিযোগ করেন গ্রামবাসীরা। পালটা তাঁদেরই নিগ্রহ করা হয়েছে বলে থানায় অভিযোগ করেন স্বপ্নার ২ ভাই।

এশিয়ান গেমসে সোনাজয়ী অ্যাথলিট স্বপ্না বর্মনের ২ ভাইকে নিগ্রহের অভিযোগে গ্রেফতার হলেন এক যুবক। পালটা স্বপ্নার পরিবারের বিরুদ্ধে ক্ষতার অপব্যবহারের অভিযোগ তুলেছেন গ্রামবাসীরা। সব মিলিয়ে সরগরম জলপাইগুড়ি পাতকাটা গ্রাম পঞ্চায়েতের ঘোষপাড়া। স্বপ্নার ২ দাদার আচরণের প্রতিবাদে শিলিগুড়ি - জলপাইগুড়ি সড়ক অবরোধ করেন গ্রামবাসীরা। পরে পুলিশ গিয়ে অবরোধ তোলে।

স্থানীয়দের দাবি, বুধবার সন্ধ্যায় মত্ত অবস্থায় গ্রামের একটি নির্মিয়মান দোকান ভাঙচুর করেন স্বপ্না বর্মনের ২ ভাই অসিত বর্মন ও পবিত্র বর্মন। এর পর তাঁদের বিরুদ্ধে কোতয়ালি থানায় অভিযোগ করেন গ্রামবাসীরা। পালটা তাঁদেরই নিগ্রহ করা হয়েছে বলে থানায় অভিযোগ করেন স্বপ্নার ২ ভাই। সেই অভিযোগের ভিত্তিতে গ্রামের এক যুবককে গ্রেফতার করে পুলিশ। তার পরই বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীরা। রাস্তা অবরোধ করেন তাঁরা। তাঁদের দাবি, স্বপ্নার ২ ভাইকেও গ্রেফতার করে।

বেশ কিছুক্ষণ অবরোধ চলার পর পুলিশ বুঝিয়ে অবরোধ তোলে। স্থানীয়দের অভিযোগ, এশিয়ান গেমসে সোনা জয়ের পর স্বপ্নার পরিবারের অত্যাচারে এলাকায় টেকা দায় হয়ে গিয়েছে। অর্জুন পুরস্কারপ্রাপ্ত অ্যাথলিটের পরিবারকে চটাতে চায় না পুলিশও। ওদিকে মত্ত অবস্থায় যখন তখন গ্রামবাসীদের হেনস্থা করে বেড়াচ্ছেন স্বপ্নার ২ ভাই। এমনকী তাঁদের বিরুদ্ধে চোরাই কাঠের কারবারের অভিযোগও উঠেছে।

 

বন্ধ করুন