বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মোটরসাইকেল দুর্ঘটনায় আহতদের কাছ থেকে পাওয়া গেল গুলিভর্তি পাইপগান

মোটরসাইকেল দুর্ঘটনায় আহতদের কাছ থেকে পাওয়া গেল গুলিভর্তি পাইপগান

উদ্ধার হওয়া পাইপগান ও কার্তুজ।

অভিযুক্ত ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। ধৃতরা হরিশ্চন্দ্রপুর থানা এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।

মোটরসাইকেল দুর্ঘটনায় আহত যুবকের কাছ থেকে উদ্ধার হল গুলিভর্তি পাইপ গান। রবিবার সন্ধ্যায় মালদার চাঁচল থানার কালীগঞ্জের ঘটনা। ঘটনায় মনসুর রহমান ও তফিজুল শেখ নামে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় রাস্তায় উলটে পড়েন ২ যুবক। স্থানীয়রা তাদের উদ্ধার করতে গিয়ে সঙ্গে থাকা ব্যাগে আগ্নেয়াস্ত্র দেখতে পান। এর পর খবর দেওয়া হয় পুলিশে।

স্থানীয়রা জানিয়েছেন, ধৃত ২ যুবক স্থানীয় এক মহিলাকে উত্যক্ত করছিল। তখন তাদের তাড়া করেন স্থানীয়রা। দ্রুতবেগে পালানোর সময় দুর্ঘটনাটি ঘটে।

অভিযুক্ত ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। ধৃতরা হরিশ্চন্দ্রপুর থানা এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে। তারা কোথা থেকে আগ্নেয়াস্ত্র পেল তা জানার চেষ্টা চলছে।

বিহার সীমান্ত ঘেঁষা মালদায় এলাকায় বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধার হওয়া নতুন কিছু নয়। এমনকী বিহার থেকে মালদা হয়ে বাংলাদেশে আগ্নেয়াস্ত্র পাচার হয় বলেও অভিযোগ। ধৃতরা তেমন কোনও চক্রের সদস্য কি না জানার চেষ্টা করছে পুলিশ।

 

বাংলার মুখ খবর

Latest News

'আমরা জয় সীতারাম বলি...', বজরংবলীর বেশে ২১ শে জুলাইয়ের সমাবেশে TMC কর্মী ছোটবেলার স্মৃতিতে ডুব! দুই ছেলেকে নিয়ে কলকাতার বাড়িতে ডিম্পি? 'বাংলায় আপনারা বিজেপিকে হটিয়েছেন..' ২১ শের মঞ্চ থেকে অখিলেশ দিলেন কোন বার্তা? গুরু পূর্ণিমায় গুরু মঙ্গলের বিরল সংযোগে রাশি অনুসারে করুন দান, আসবে সুখ সমৃদ্ধি কলের মুখ না থাকায় অপচয় হচ্ছে পরিশ্রুত জল, রুখতে সমীক্ষা করবে পুরসভা ২১শে শহিদ স্মরণে কবজি ডুবিয়ে মাংস-ভাত তৃণমূলের, ডিম্ভাত শুনতে হয় প্রতিবার! 'বৃষ্টি গায়ে লাগল তো? স্নানে ধুয়ে যাবে, কিন্তু নোংরা...' যা বললেন দিদি ‘গলা কেটে নিলেও জয় বাংলা বলব’ একুশের মঞ্চ থেকে BJP-কে নিশানা করে গর্জন অভিষেকের গুরু পূর্ণিমায় সকাল থেকেই ভক্তদের ঢল বেলুড় মঠে শুভেন্দুর নাম না করে নিশানা করলেন অভিষেক, একুশের মঞ্চ থেকে কী বার্তা দিলেন?‌

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.