বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনাবিধিকে ক্যাচকলা দেখিয়ে অষ্টমীর রাতে বসল ‘ড্যান্স হাঙ্গামা’, তারপর…
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

করোনাবিধিকে ক্যাচকলা দেখিয়ে অষ্টমীর রাতে বসল ‘ড্যান্স হাঙ্গামা’, তারপর…

  • স্থানীয়রা জানিয়েছেন, সহযাত্রী স্পোর্টিং নামে ওই ক্লাবটি এবারই প্রথমবার পুজোর আয়োজন করেছে।

করোনাবিধি উপেক্ষা করে দুর্গাপুজো উপলক্ষে চটুল নাচের আসর বসানোয় ২ ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। শনিবার রাতে এই নিয়ে উত্তেজনা ছড়ায় বনগাঁর মাঝেরপাড়ায়। উদ্যোক্তাদের গ্রেফতারের পাশাপাশি পুজোয় ব্যবহৃত সাউন্ড সিস্টেম বাজেয়াপ্ত করেছে পুলিশ। 

স্থানীয়রা জানিয়েছেন, সহযাত্রী স্পোর্টিং নামে ওই ক্লাবটি এবারই প্রথমবার পুজোর আয়োজন করেছে। প্রধান উদ্যোক্তা বিশু নামে এক ব্যক্তি। অষ্টমীর রাতে এলাকারবাসীর অজ্ঞাতেই সেখানে আয়োজন হয় ‘ড্যান্স হাঙ্গামা’-র। আগে থেকেই সেজন্য তৈরি করা হয় খোলা মঞ্চ। রাত বাড়তেই সেই মঞ্চে চটুল নাচ প্রদর্শন করতে থাকেন একের পর এক তরুণী। সঙ্গে মঞ্চ ঘিরে উত্তাল নাচে মেতে ওঠেন কিছু মত্ত যুবক। 

এর পরই পুলিশে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে সেখানে পৌঁছয় বনগাঁ থানার পুলিশ। কার অনুমতিতে সেখানে অনুষ্ঠানের আয়োজন কার হয়েছে জানতে চান পুলিশ আধিকারিকরা। জবাব না থাকায় এর পর মূল উদ্যোক্তা বিশুকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার করা হয় আরও ১ উদ্যোক্তাকে। 

স্থানীয়রা জানিয়েছেন, ওই ক্লাবটি এবারই প্রথম পুজোর আয়োজন করল। আর প্রথম বারেই এলাকার বদনাম করে দিল ওরা। কাউকে না জানিয়ে ঘনবসতিপূর্ণ এলাকায় করোনা পরিস্থিতির মধ্যে চটুল নাচের আসর বসায় কোন সাহসে? ওদের শাস্তি চাই।

 

বন্ধ করুন