বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bangladeshi miscreants: বাংলায় এসে ঘর ভাড়া নিয়ে ডাকাতি, গৃহকর্ত্রীকে বেঁধে গয়না লুঠ, ধৃত ৫ বাংলাদেশি

Bangladeshi miscreants: বাংলায় এসে ঘর ভাড়া নিয়ে ডাকাতি, গৃহকর্ত্রীকে বেঁধে গয়না লুঠ, ধৃত ৫ বাংলাদেশি

বাংলায় এসে ঘর ভাড়া নিয়ে ডাকাতি, গৃহকর্ত্রীকে বেঁধে গয়না লুঠ, ধৃত ৫ বাংলাদেশি

মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার জরুর গ্রামে চুরির ঘটনা ঘটেছিল শুক্রবার গভীর রাতে। একটি বাড়িতে ঢুকে গৃহকর্ত্রীর হাত-পা বেঁধে প্রায় প্রায় ৭ ভরি সোনার গয়না লুট করে পালিয়েছিল এই দুষ্কৃতী দল। ঘটনার পরেই পরিবারের তরফে রঘুনাথগঞ্জ থানায় অভিযোগ জানানো হয়। ঘটনার খবর পেয়ে রঘুনাথগঞ্জ সেখানে পৌঁছয়।

সাম্প্রতিক সময়ে বাংলার একাধিক সোনার দোকানে ডাকাতির ঘটনায় ভিন রাজ্যের দুষ্কৃতী দলকে জড়িত থাকতে দেখা গিয়েছে। আর এবার রাজ্যে একটি ডাকাতির ঘটনায় বাংলাদেশের ডাকাত দলের যোগসূত্র পাওয়া গেল। মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে একটি ডাকাতির ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। যার মধ্যে ৫ জন হল বাংলাদেশি। এক গৃহকত্রীকে বেঁধে রেখে প্রায় ৭ ভরি সোনার গহনা নিয়ে চম্পট দিয়েছিল ওই ডাকাত দল। তবে শেষ রক্ষা হয়নি। এই ঘটনার পরেই রাজ্যে আরও কোনও বাংলাদেশি দুষ্কৃতীদল সক্রিয় আছে কি না তা জানার চেষ্টা করছে পুলিশ।

আরও পড়ুন: গয়না বন্ধক দিয়ে ছাড়াতে পারেননি বধূ, স্বামীর বকুনির ভয়ে ছকলেন ডাকাতির নাটক

জানা গিয়েছে, মুর্শিদাবাদে রঘুনাথগঞ্জ থানার জরুর গ্রামে চুরির ঘটনা ঘটেছিল শুক্রবার গভীর রাতে। একটি বাড়িতে ঢুকে গৃহকর্ত্রীর হাত-পা বেঁধে প্রায় প্রায় ৭ ভরি সোনার গয়না লুট করে পালিয়েছিল এই দুষ্কৃতী দল। ঘটনার পরেই পরিবারের তরফে রঘুনাথগঞ্জ থানায় অভিযোগ জানানো হয়। ঘটনার খবর পেয়ে রঘুনাথগঞ্জ সেখানে পৌঁছয়। এরপর তদন্তে নেমে পুলিশ অবশেষে রবিবার ভোররাতে বহরমপুরের গোয়ালজন থেকে প্রথমে একজনকে গ্রেফতার করে। ধৃতের নাম আজিজুল শেখ। তার কাছ থেকে প্রচুর পরিমাণে গয়না উদ্ধার করে পুলিশ। পরে ধৃতকে জিজ্ঞাসাবাদ করে আরও পাঁচ জনকে গ্রেফতার করে পুলিশ। যার মধ্যে একজন ভারতীয় নাগরিক।

ধৃতদের জিজ্ঞাসাবাদ করে চাঞ্চল্যকর তথ্য জানতে পারে পুলিশ। সেক্ষেত্রে জানা যায়, ঘটনার দুদিন আগে মুর্শিদাবাদে এসেছিল ওই ডাকাত দল। তারা বহরমপুরে একটি ঘর ভাড়া নিয়েছিল। সেখানে ৭ জন মিলে থাকত। আর তারপরে এই চুরির ঘটনা।

গয়না ছাড়াও তাদের কাছে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র। প্রাথমিকভাবে ধৃতদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, চুরির উদ্দেশ্যেই তারা বহরমপুরে ঘর ভাড়া নিয়েছিল। তবে তারা অবৈধভাবে ভারতে প্রবেশ করেছিল নাকি বৈধ নথি তাদের রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

এই ঘটনার পরেই মুর্শিদাবাদ সহ রাজ্যের অন্যান্য সীমান্তবর্তী জেলায় বাংলাদেশি দুষ্কৃতী দল সক্রিয় রয়েছে কিনা তাই নিয়ে উঠেছে প্রশ্ন। ঘটনার এখনও একজন পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। পাশাপাশি তাদের সঙ্গে আর কেউ জড়িত রয়েছে কিনা বিশেষ করে ভারতীয় কোনও গ্যাং দুষ্কৃতী দলের সঙ্গে যোগ রয়েছে কিনা সে বিষয়টিও পুলিশ খতিয়ে দেখছে।

বাংলার মুখ খবর

Latest News

লক্ষ্মীবারে ঘরে লক্ষ্মী আসার খবর দিলেন আলি ফজল, মা হলেন অভিনেত্রী রিচা চড্ডা! বঙ্গোপসাগরে তৈরি হয়ে গেল নিম্নচাপ, দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস কখন থেকে? ভারী বৃষ্টি শুরু হওয়ার আগেই দত্তাবাদে রাস্তায় ধস, গাড়ি নামল জলে বাবা বিরাটের কোলে ছোট্ট অকায়, প্রথমবার দেখা গেল অনুষ্কার সদ্যোজাত ছেলেকে ট্রাম্পের VP প্রার্থী জেডি ভান্সের সঙ্গে কীভাবে প্রেম ভারতীয় বংশোদ্ভূত ঊষার? নিট কাণ্ডে এবার সিবিআইয়ের জালে এইমসের ৪ স্নাতকস্তরের পড়ুয়া, শুরু জেরা! হাসতে হাসতে পেটে খিল! দিনের সেরা ৫ জোকস পড়েছেন? যারা পড়ছে, তাদের হাসি থামছে না ‘আমি আর শ্রীময়ী খুব…’! বিকিনিতে বউ, মলদ্বীপের হানিমুন নিয়ে মুখ খুললেন কাঞ্চন Copa America 2024: এমবাপেদের নিয়ে বর্ণবাদী গান! মেসিদের বিরুদ্ধে তদন্তে ফিফা জামাল সর্দারের বাড়িতে হানা দিল বন দফতর, সোনারপুর থেকে কচ্ছপ মিলল কী?‌

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.