বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ঋণ নেওয়ার নামে ডেকে নিয়ে গিয়ে এজেন্টকে অপহরণ, ৬ জনকে গ্রেফতার করল পুলিশ
অভিযুক্তদের আদালতে পেশ করছে পুলিশ।
অভিযুক্তদের আদালতে পেশ করছে পুলিশ।

ঋণ নেওয়ার নামে ডেকে নিয়ে গিয়ে এজেন্টকে অপহরণ, ৬ জনকে গ্রেফতার করল পুলিশ

  • পরিবারের তরফে জানানো হয়েছে, গত ২৭ এপ্রিল বুধবার সন্ধ্যায় মোটরসাইকেলের ঋণ নেওয়ার নাম করে মগরাহাট থানার ২ জন ঋণ এজেন্টকে সার্ভে পার্ক থানা এলাকায় ডাকে অভিযুক্তরা। এর পরেই সেখানেই ২ লোন এজেন্টকে আটকে রেখে ফোন মারফৎ পরিবারের কাছে চার লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে তারা।

সিনেমার কায়দায় অপহরণ করে মুক্তিপণ দাবি, মগরাহাট থানায় অভিযোগ দায়ের হতেই ২৪ ঘণ্টার মধ্যে সার্ভে পার্ক থানা এলাকা থেকে গ্রেফতার ৬ অপহরণকারীকে গ্রেফাতর করল পুলিশ। উদ্ধার হলেন অপহৃত ২ ব্যক্তি-সহ ৪ লক্ষ টাকা।

পরিবারের তরফে জানানো হয়েছে, গত ২৭ এপ্রিল বুধবার সন্ধ্যায় মোটরসাইকেলের ঋণ নেওয়ার নাম করে মগরাহাট থানার ২ জন ঋণ এজেন্টকে সার্ভে পার্ক থানা এলাকায় ডাকে অভিযুক্তরা। এর পরেই সেখানেই ২ লোন এজেন্টকে আটকে রেখে ফোন মারফৎ পরিবারের কাছে চার লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে তারা। ঘটনায় বৃহস্পতিবার মগরাহাট থানায় অভিযোগ দায়ের করেন অপহৃতদের পরিবারের লোকজন।

অভিযোগের পেয়েই অপহৃত ব্যক্তির ফোনের টাওয়ার লোকেশন ট্রাক করে পুলিশ জানতে পারে অপহরণকারীরা সার্ভে পার্ক থানা এলাকাতেই রয়েছে। পরে ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দের তত্ত্বাবধানে মগরাহাট থানার বিশাল পুলিশ বাহিনী একটি আবাসিক হোটেলে হানা দিয়ে ৬ জনকে গ্রেফতার করার পাশাপাশি কিডন্যাপ হওয়া ২ যুবক উদ্ধার করেন। সঙ্গে উদ্ধার করেন মুক্তিপণ বাবদ দেওয়া ৪ লক্ষ টাকাও।

 

বন্ধ করুন