বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bhangar-Titagarh: তৃণমূল নেতার বাড়িতে গুলিকাণ্ডে গ্রেফতার ৭, টিটাগড় বিস্ফোরণে ধরা পড়ল ৫

Bhangar-Titagarh: তৃণমূল নেতার বাড়িতে গুলিকাণ্ডে গ্রেফতার ৭, টিটাগড় বিস্ফোরণে ধরা পড়ল ৫

ভাঙড়–টিটাগড় কাণ্ডে গ্রেফতার করল পুলিশ।

এই দুই ঘটনাতেই পুলিশ অতি তৎপরতা দেখিয়েছে। সঙ্গে সঙ্গে তদন্ত শুরু করেছে পুলিশ। একের পর এক গ্রেফতার করে কড়া অবস্থান স্পষ্ট করেছে পুলিশ। পুলিশের কাছে এই দুটি ঘটনা নিয়ে বারবার অভিযোগ জমা পড়েছিল। তারপর একদিকে ভাঙড় অন্যদিকে টিটাগড় কাণ্ডে গ্রেফতার করেছে পুলিশ। এখন এদের দফায় দফায় জেরা করা হচ্ছে।

তৃণমূল কংগ্রেস নেতার বাড়ি লক্ষ্য করে গুলি চালানো হয়েছিল। পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে এই ঘটনায় ৭ জনকে গ্রেফতার করল ভাঙড় থানার পুলিশ। একেবারে মোবাইলের টাওয়ার লোকেশন ট্র‌্যাক করে গ্রেফতার করা হয় অভিযুক্তদের। এদের বাড়ি জাগুলগাছি, সাঁইআটি, বড়ালি এলাকায়। আর টিটাগড়ে বোমা বিস্ফোরণ কাণ্ডে গ্রেফতার করা হয়েছে পাঁচজনকে। এই টিটাগড়ে বোমা বিস্ফোরণে দুই নাবালক জখম হয়েছিল। এই ঘটনায় ৫ জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতরা স্থানীয় দুষ্কৃতী বলে পুলিশ জানতে পেরেছে।

ঠিক কী ঘটেছিল ভাঙড়ে?‌ গত মঙ্গলবার বোমা–গুলিতে উত্তপ্ত হয়ে ওঠে ভাঙড় এলাকা। এখানকার তৃণমূল কংগ্রেস নেতা ফজলে করিমের বাড়ি লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। আর রাতে ১২ রাউন্ড গুলি চালানো হয়েছিল বলে অভিযোগ। এই পরিস্থিতিতে রাতে খাটের নীচে লুকিয়ে প্রাণ বাঁচান তৃণমূল কংগ্রেস নেতা। তাঁর বাড়ির সামনে হামলার ছাপ স্পষ্ট ছিল। বাড়ির জানালা–দরজায় গুলির চিহ্ন মিলেছিল। বাড়ির উঠোনে পড়ে ছিল তাজা বোমা, গুলির খোল।

ঠিক কী ঘটেছিল টিটাগড়ে?‌ গত বুধবার সন্ধ্যেবেলা টিটাগড়ের উড়ানপাড়ার মাঠে বোমা বিস্ফোরণ হয়। বল ভেবে খেলতে গিয়ে বোমা ফেটে জখম হয় দুই নাবালক। এখান থেকে উদ্ধার হয় একটি তাজা বোমা। প্রাইমারি স্কুলের পাশেই বোমা বিস্ফোরণ হওয়ায় আতঙ্ক ছড়িয়েছিল। বোমাবাজির ঘটনায় স্থানীয় বাসিন্দারা পুলিশকে কড়া পদক্ষেপ করতে অনুরোধ করেন। তবে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশের পর এখন অতি সক্রিয় রাজ্য পুলিশ। তাই অপরাধীদের ধরে ফেলা হচ্ছে। এবার টিটাগড়ে বোমা বিস্ফোরণে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আর কী জানা যাচ্ছে?‌ এই দুই ঘটনাতেই পুলিশ অতি তৎপরতা দেখিয়েছে। সঙ্গে সঙ্গে তদন্ত শুরু করেছে পুলিশ। একের পর এক গ্রেফতার করে কড়া অবস্থান স্পষ্ট করেছে পুলিশ। পুলিশের কাছে এই দুটি ঘটনা নিয়ে বারবার অভিযোগ জমা পড়েছিল। তারপর একদিকে ভাঙড় অন্যদিকে টিটাগড় কাণ্ডে গ্রেফতার করেছে পুলিশ। এখন এদের দফায় দফায় জেরা করা হচ্ছে। এদের জেরা করে আসল মাথাদের ধরতে চাইছে পুলিশ। এলাকায় চাপা উত্তেজনা রয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

ভারতীয় ন্যায় সংহিতা আর নিটের বিরুদ্ধে প্রস্তাব আসবে বিধানসভায়, বড় ইঙ্গিত মমতার ১৪ জুলাই এই রেডিক্সের মানুষদের জীবনে আসবে অলৌকিক পরিবর্তন, কী ঘটবে জানুন প্রকাশ্যেই শ্রীতমাকে ‘লাভ ইউ’ বললেন দুর্জয়, প্রেমে সিলমোহর অর্কপ্রভর? অনন্ত-রাধিকার বিয়ের জন্য আনা হল পৃথিবীর সেরা রাঁধুনিকে! নিরামিষে ম্যাজিক তাঁর বরের সঙ্গে মনখুলে নাচ বাবা রামদেবের! ভিডিয়ো ভাইরাল হয়ে গেল মুহূর্তেই কাশীপুরে 'দাদাগিরি' তৃণমূলের! এমএলএর নাম করে প্রোমোটারকে মাটিতে ফেলে মার আম্বানি পরিবারের বিয়েতে আছে কলকাতা কানেকশনও! জেনে নিন, কী কী দিল কলকাতা 'মানুষ তো ভোটটা দিচ্ছেন,' উপনির্বাচনে জয়ের দিনই পরের কর্মসূচি জানালেন মমতা ‘জীবন সার্থক’, অনন্তের বিয়েতে কিম কার্দাশিয়ানের সঙ্গে একফ্রেমে মমতা! ভাইরাল ছবি অবনমনের আওতায় মোহনবাগান! ইস্টবেঙ্গলের কাছে হেরে কলকাতা লিগে নামল ১১ নম্বরে

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.