বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূলের পঞ্চায়েত প্রধানকে পেটানোয় পুলিশের স্বতঃপ্রণোদিত মামলা, ধৃত ৯ BJP কর্মী
তুমুল অশান্তি তমলুকে। সংগৃহীত ছবি

তৃণমূলের পঞ্চায়েত প্রধানকে পেটানোয় পুলিশের স্বতঃপ্রণোদিত মামলা, ধৃত ৯ BJP কর্মী

  • মঙ্গলবার স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে তমলুক থানা। তারকবাবুকে খুনের চেষ্টা হয়েছে বলে অভিযোগ দায়ের হয়। রাতভর তল্লাশিতে ৯ জন বিজেপি কর্মীকে গ্রেফতার করে পুলিশ।

বিজেপির নবান্ন অভিযানের পথে তমলুকে তৃণমূলি পঞ্চায়েত প্রধানকে মারধরের ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলা রুজু করল পুলিশ। এই ঘটনায় খুনের চেষ্টার ধারা দিয়েছে তমলুক থানা। ঘটনায় যুক্ত সন্দেহে মঙ্গলবার রাতে ৯ জনকে গ্রেফতার করেছেন তদন্তকারীরা। বিজেপির দাবি ধৃতরা নির্দোষ।

মঙ্গলবার কলকাতায় বিজেপির নবান্ন অভিযানে যোগদান করতে আসছিলেন ময়না ও তমলুকের কর্মীরা। তখন তমলুক টোল প্লাজার কাছে তাঁদের পথ আটকায় পুলিশ। এর পর বাস থেকে নেমে পড়েন বিজেপি কর্মীরা। তখন সেখান থেকে যাচ্ছিলেন স্থানীয় রঘুনাথপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান তারক জানা। ক্ষুব্ধ বিজেপি কর্মীরা তাঁর ওপরে হামলা চালান। ছিঁড়ে ফেলা হয় পঞ্চায়েত প্রধানের জামা। রাস্তায় ফেলে লাঠি - লাথি কিছুই বাদ যায়নি। কোনওক্রমে টোল প্লাজার অফিসে ঢুকে রক্ষা পান পঞ্চায়েত প্রধান।

আর আড়ি নয়, জুনের সঙ্গে হাত মেলালেন শ্রীকান্ত, ভাব করিয়ে দিলেন দিদি মমতা

এই ঘটনায় মঙ্গলবার স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে তমলুক থানা। তারকবাবুকে খুনের চেষ্টা হয়েছে বলে অভিযোগ দায়ের হয়। রাতভর তল্লাশিতে ৯ জন বিজেপি কর্মীকে গ্রেফতার করে পুলিশ। বুধবার তাদের তমলুক আদালতে পেশ করবে পুলিশ। যদিও বিজেপির দাবি, ধৃতরা নির্দোষ। যারা মারধর করেছে তাদের ধরেনি পুলিশ। যদিও পুলিশের দাবি, বিভিন্ন ক্যামেরার ফুটেজ দেখে এই অভিযুক্তদের সনাক্ত করা হয়েছে। তার ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ৯ জনকে।

 

বন্ধ করুন