বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Arms dealer arrest in Dumdum cantonment: পঞ্চায়েত নির্বাচনের আগে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার কুখ্যাত অস্ত্র ব্যবসায়ী

Arms dealer arrest in Dumdum cantonment: পঞ্চায়েত নির্বাচনের আগে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার কুখ্যাত অস্ত্র ব্যবসায়ী

দমদম ক্যান্টনমেন্টে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার। প্রতীকী ছবি

বছর ৫৫-এর ওই অস্ত্র ব্যবসায়ী উত্তর চব্বিশ পরগনার হাবড়ার মানসবাড়ি এলাকার বাসিন্দা। সোমবার রাতে অস্ত্র নিয়ে হাবড়াগামী ট্রেনে যাচ্ছিল ওই ব্যক্তি। গোপন সূত্রে খবর পেয়ে এসটিএফের গোয়েন্দারা ট্রেনে তল্লাশি চালান। তখনই তপনকে অস্ত্র-সহ হাতেনাতে গ্রেফতার করেন।

পঞ্চায়েত নির্বাচন যত এগিয়ে আসছে ততই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে একের পর এক উদ্ধার হচ্ছে আগ্নেয়াস্ত্র। এবার আগ্নেয়াস্ত্র-সহ কুখ্যাত এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করল এসটিএফ। ধৃত অস্ত্র ব্যবসায়ীর নাম তপন সাহা। সোমবার রাতে দমদম ক্যান্টনমেন্ট স্টেশন থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে এসটিএফ। তার কাছ থেকে দুটি ৭ এমএম পিস্তল এবং দুটি ওয়ান শটার পিস্তল উদ্ধার হয়েছে।

এসটিএফ সূত্রের খবর, বছর ৫৫-এর ওই অস্ত্র ব্যবসায়ী উত্তর চব্বিশ পরগনার হাবড়ার মানসবাড়ি এলাকার বাসিন্দা। সোমবার রাতে অস্ত্র নিয়ে হাবড়াগামী ট্রেনে যাচ্ছিল ওই ব্যক্তি। গোপন সূত্রে খবর পেয়ে এসটিএফের গোয়েন্দারা ট্রেনে তল্লাশি চালান। তখনই তপনকে অস্ত্র-সহ হাতে নাতে গ্রেফতার করেন। দীর্ঘদিন ধরে তপনকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছিল এসটিএফ। তদন্তকারীদের অনুমান, আগ্নেয়াস্ত্রগুলি নিয়ে বাড়িতে যাচ্ছিল তপন। সেগুলি কোথা থেকে আনা হয়েছিল? কাদের পাচার করার কথা ছিল? তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। আজ ধৃতকে আদালতে তুলে নিজেদের হেফাজতে চেয়ে আবেদন জানাবে এসটিএফ।

সম্প্রতি কলকাতা শহরতলি একাধিক এলাকা থেকে একের আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। কিছুদিন আগে উত্তর চব্বিশ পরগনার শাসনে রাজ্য পুলিশের এসটিএফ আগ্নেয়াস্ত্র-সহ এক তৃণমূল নেতাকে গ্রেফতার করেছে। ওই তৃণমূল নেতার বাড়ি থেকে বিপুল পরিমাণে আগ্নেয়াস্ত্র উদ্ধার হওয়ার পাশাপাশি বোমা তৈরি মশলাও উদ্ধার হয়েছিল। তৃণমূল নেতার নাম সুকুর আলি। তারও কিছুদিন আগে ডানকুনি থেকে আগ্নেয়াস্ত্র-সহ এক যুবককে গ্রেফতার করেছিল এসটিএফ।তার কাছ থেকে ৫টি সিঙ্গল শট পিস্তল এবং একটি রাইফেল উদ্ধার হয়েছিল।

বাংলার মুখ খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.