বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Housewife murder: গৃহবধূকে খুন করে দেহ লুকিয়ে রাখা হল গোবর গ্যাসের ট্যাঙ্কে, গ্রেফতার শ্বশুর–শাশুড়ি

Housewife murder: গৃহবধূকে খুন করে দেহ লুকিয়ে রাখা হল গোবর গ্যাসের ট্যাঙ্কে, গ্রেফতার শ্বশুর–শাশুড়ি

গৃহবধূকে খুনের অভিযোগে গ্রেফতার শ্বশুর শাশুড়ি। প্রতীকী ছবি।  (HT_PRINT)

গলার নলি কেটে খুন করা হয়েছে গৃহবধূকে। জানা গিয়েছে, গত বৃহস্পতিবার শ্বশুরবাড়ি থেকে নিখোঁজ হয়ে গিয়েছিলেন মোনালিসা। স্ত্রীকে খুঁজে না পেয়ে মোনালিসার বাবা-মাকে সঙ্গে নিয়ে থানায় খোঁজে ডাইরি করেন তাঁর স্বামী কাজু ঘটক। 

গৃহবধূকে খুন করার অভিযোগ উঠল শ্বশুর শাশুড়ির বিরুদ্ধে। শুধু তাই নয়, খুন করার পর দেহ লুকিয়ে রাখা হল গোবর গ্যাসের ট্যাঙ্কে। এমন অভিযোগ উঠেছে বাঁকুড়ার শালতোড়া থানার ঢেকিয়া গ্রামে। এই ঘটনার পরেই অভিযুক্ত শ্বশুর এবং শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি গৃহবধূর স্বামীর বিরুদ্ধে এই খুনের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগ উঠেছে। ফলে তাকেও আটক করেছে পুলিশ। ঘটনাটি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় এলাকায়। মৃতের নাম মোনালিসা ঘটক।

আরও পড়ুন: সোনারপুরে গৃহবধূকে খুনের অভিযোগ, অভিযুক্ত স্বামী–সহ গ্রেফতার তিন

পুলিশ জানতে পেরেছে, গলার নলি কেটে খুন করা হয়েছে গৃহবধূকে। জানা গিয়েছে, গত বৃহস্পতিবার শ্বশুরবাড়ি থেকে নিখোঁজ হয়ে গিয়েছিলেন মোনালিসা। স্ত্রীকে খুঁজে না পেয়ে মোনালিসার বাবা-মাকে সঙ্গে নিয়ে থানায় খোঁজে ডাইরি করেন তাঁর স্বামী কাজু ঘটক। কাকতালীয়ভাবে মোনালিসার শ্বশুর সুজিত ঘটক এবং শাশুড়ি ইতু ঘটকও বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান। সেই বিষয়টিও থানায় জানান কাজু ঘটক। সেই সময় মোনালিসার বাবা মা দাবি করেন, দীর্ঘদিন ধরে পণের দাবিতে তাদের মেয়ের উপর অত্যাচার করা হচ্ছিল। সেক্ষেত্রে তাদের মেয়ে নিখোঁজের ঘটনায় শ্বশুরবাড়ির লোকেদের হাত থাকতে পারে। এই ঘটনার পরে তদন্ত নামে পুলিশ। এরপর দফায় দফায় কাজু ঘটককে জিজ্ঞাসা করে পুলিশ জানতে পারে তার বাবা ও মা বিষ্ণুপুরে এক আত্মীয়ের বাড়িতে গা ঢাকা দিয়ে রয়েছে। সেই খবর পেয়েই পুলিশ বিষ্ণুপুরে হানা দেয় এবং তাদের আটক করে। এরপর পুলিশ দফায় দফায় তাদের জিজ্ঞাসাবাদ করলেই অবশেষে তারা খুনের কথা স্বীকার করে নেয়। মোনালিসার শশুর শাশুড়িকে এরপর গ্রেফতার করে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে প্রমাণ লোপাটের জন্য গৃহবধূর দেহ গোবর গ্যাসের ট্যাঙ্কের মধ্যে লুকিয়ে রাখা হয়েছিল। পরে সেখান থেকে গৃহবধূর দেহ উদ্ধার করে। আজ দেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে ও হাসপাতালে।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, গৃহবধুর আগে একটি বিয়ে হয়েছিল । শালতোড়ার বিষজোড় গ্রামের এক যুবকের সঙ্গে প্রেম ছিল মোনালিসার। ওই যুবককে ছয় বছর আগে বিয়ে করেছিলেন মোনালিসা। কিন্তু পরে তিনি কাজু ঘটকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন এবং তাকে বিয়ে করে নেন। পুরো বিষয়টি পুলিশকে জানান মোনালিসার পরিবার। তাদের অভিযোগ, কাজু ঘটকও এই খুনের ঘটনার সঙ্গে জড়িত রয়েছে। তার ভিত্তিতে তাকে আটক করে পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মোনালিসার পরিবার এই ঘটনায় দোষীদের শাস্তির দাবি জানিয়েছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

বাঁ-হাতি ব্যাটার হিসেবে এক টেস্ট সিরিজে সর্বোচ্চ রান, ভাঙলেন সৌরভ, গৌতমের নজির গাইবেন অরিজৎ-রিয়ানা, আম্বানি-পুত্রের প্রাক-বিয়ের উৎসবে শামিল হবেন শাহরুখ-সলমন গঙ্গাস্নান করতে যাওয়ার পথে ট্রাক্টর পড়ল পুকুরে, মৃত ১৫, কোথায় হল এই দুর্ঘটনা? জিমেল নাকি বন্ধ হয়ে যাচ্ছে? অনেকেই বলছেন এই কথা, গুগল জানাল নিজেদের সিদ্ধান্ত খালিস্তানি ভিডিয়ো ‘ফেক’, এডিট করে কণ্ঠস্বর বসানো হয়েছে: শুভেন্দু স্কুলে পড়াকালীন ডাকাতের থেকে প্রেম প্রস্তাব পান রিমঝিম! তারপর? অঞ্চল সভাপতির পদ থেকে অপসারিত শাহজাহানের ভাই সিরাজ, দায়িত্বে এলেন অজিত ‘প্রভাবশালী’! মিলছে না জামিন,পরিবারের অনুরোধে বালুকে মন্ত্রীত্ব থেকে সরান মমতা যশস্বীর আউট বাতিল হতেই চেহারা বদল ইংরেজদের,আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি স্টোকসরা কাউকে ছাড়ব না! প্রশ্নফাঁসের অভিযোগ উঠতেই চাকরির পরীক্ষা বাতিল করলেন যোগী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.