বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মুর্শিদাবাদে নিজের ২ সন্তানকে খুনে অভিযুক্ত বাবা গ্রেফতার হল মুম্বই থেকে
নিজের দুই সন্তানকে খুনে গ্রেফতার বাবা গ্রেফতার বাবা। প্রতীকী ছবি।

মুর্শিদাবাদে নিজের ২ সন্তানকে খুনে অভিযুক্ত বাবা গ্রেফতার হল মুম্বই থেকে

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার পরেই মুম্বই পালিয়ে গিয়েছিল খোদাবক্স। ২৮ মে মুম্বইতে যাওয়ার পর তার এক বন্ধুর সঙ্গে থাকতে শুরু করে খোদাবক্স। সেখানে তাকে একটি বিল্ডারের সাইটে চাকরি পাইয়ে দিয়েছিল তার এক বন্ধু।

গতমাসে মুর্শিদাবাদের বেলডাঙায় নিজের ১০ বছরের ছেলে ও ১২ বছরের মেয়েকে খুন করার অভিযোগ উঠেছিল বাবার বিরুদ্ধে। ছেলে ও মেয়েকে খুন করার পরেই পলাতক ছিল বাবা খোদাবক্স ইমরান শেখ। অবশেষে তাকে মুম্বই থেকে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি মুর্শিদাবাদের বেলডাঙা থানার অন্তর্গত মহুলা ২ নম্বর গ্রামপঞ্চায়েতের অধীনে পুলিন্দা গ্রামে ঘটেছিল। খোদাবক্স নিজের দুই সন্তানকে শ্বাসরোধ করে খুন করেছিল বলে অভিযোগ।এরপরেই দুই সন্তানের মা অর্থাৎ খোদাবক্সের তৃতীয় পক্ষের স্ত্রী নাজমা বিবি থানায় খুনের অভিযোগ করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার পরেই মুম্বই পালিয়ে গিয়েছিল খোদাবক্স। ২৮ মে মুম্বইতে যাওয়ার পর তার এক বন্ধুর সঙ্গে থাকতে শুরু করে খোদাবক্স। সেখানে তাকে একটি বিল্ডারের সাইটে চাকরি পাইয়ে দিয়েছিল তার এক বন্ধু। যদিও তার বন্ধু অপরাধ সম্পর্কে অবগত ছিলেন না। বেলডাঙার পুলিশ বিষয়টি জানতে পেরে মুম্বই পুলিশের সঙ্গে যোগাযোগ করে। এরপর বেলডাঙা থেকে একটি পুলিশ দল ২ জুন জুন মুম্বইতে যায়। মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চ ইউনিট ৭ এর সহযোগিতায় খোদাবক্সকে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, মুম্বইয়ের মুলুন্ডে আত্মগোপন করেছিল খোদাবক্স। শনিবার কিলা আদালতে হাজির করে ৯ জুন পর্যন্ত ট্রানজিট রিমান্ড নিয়ে তাকে বেলডাঙায় আনা হয়।

পুলিশ এবং পারিবারিক সূত্রে জানা গিয়েছে, মৃত দুই সন্তানের নাম আলিম শেখ এবং রিনা শেখ। খোদা বক্সের তিনটে বিয়ে। তার তৃতীয় পক্ষের স্ত্রী হলেন নাজমা বিবি। আলিম শেখ এবং রিনা শেখ তারই সন্তান। খোদা বক্সের সঙ্গে নাজমা বিবির অশান্তির জেরে তারা দীর্ঘদিন ধরে আলাদা রয়েছেন। তাদের মধ্যে ডিভোর্সও হয়ে গিয়েছে। তারপরেও খোদাবক্স তার উপরে অত্যাচার চালাত বলে অভিযোগ। এরপর মদ্যপ অবস্থায় গত ২৬ মে দুই সন্তানকে শ্বাসরোধ করে খোদাবক্স খুন করে বলে অভিযোগ।

বন্ধ করুন