বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ব্যস্ত আরামবাগ বাসস্ট্যান্ডে তোলাবাজদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, গ্রেফতার ১
ফাইল ছবি
ফাইল ছবি

ব্যস্ত আরামবাগ বাসস্ট্যান্ডে তোলাবাজদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, গ্রেফতার ১

  • স্থানীয় ব্যবসায়ীদের অভিযোগ, এই তোলাবাজ বাহিনীর দাপটে আরামবাগ বাসস্ট্যান্ডে ব্যবসা করা মুশকিল হয়ে গিয়েছে। যুবক যুবতীদের ভয় দেখিয়ে টাকা আদায়ের পাশাপাশি ব্যবসায়ীদেরও হুমকি দিয়ে তোলা আদায় করে তারা।

আরামবাগ শহরের বাসস্ট্যান্ডে দুষ্কৃতীতাণ্ডব। দুষ্কৃতীদের আটক করতে গিয়ে আক্রান্ত পুলিশ আধিকারিক। রবিবার এই ঘটনাকে কেন্দ্র করে ধুন্ধুমার বাঁধে ব্যস্ত ওই এলাকায়। দোকানিদের অভিযোগ, ওই দুষ্কৃতীদের তাণ্ডবে এলাকায় ব্যবসা করা দায়।

স্থানীয়দের অভিযোগ, বাসস্ট্যান্ডে যুবক – যুবতীরা পাশাপাশি দাঁড়ালে কিছু উঠতি দুষ্কৃতী তাদের ছবি তুলে ব্ল্যাকমেল করে টাকা আদায় করে। রবিবারও তেমনই ২ যুবক যুবতীর ছবি তুলে তারা ব্ল্যাকমেলিং শুরু করলে বচসা বাঁধে। তখন এলাকায় ছিলেন আরামবাগ থানার এক আধিকারিক। তিনি দুষ্কৃতীদের একজনকে ধরে ফেলেন। তাঁকে জেরা শুরু করতেই তাঁর সাগরেদরা ওই পুলিশকর্মীর ওপরে হামলা চালায়। ধৃতকে ছিনতাইয়ের চেষ্টা করে তারা। মুহূর্তে এলাকায় উত্তেজনা ছড়ায়।

খবর পেয়ে আরামবাগ থানার বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ১ দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় ব্যবসায়ীদের অভিযোগ, এই তোলাবাজ বাহিনীর দাপটে আরামবাগ বাসস্ট্যান্ডে ব্যবসা করা মুশকিল হয়ে গিয়েছে। যুবক যুবতীদের ভয় দেখিয়ে টাকা আদায়ের পাশাপাশি ব্যবসায়ীদেরও হুমকি দিয়ে তোলা আদায় করে তারা। তবে রবিবার পুলিশের ভূমিকার প্রশংসা করেছেন তাঁরা।

আরামবাগ থানা সূত্রের খবর, এতদিন বিষয়টি গুরুত্ব দেওয়া না হলেও এবার থেকে সেখানে নিয়মিত পাহারা বসানোর ব্যবস্থা হচ্ছে। খোঁজ চলছে বাকি দুষ্কৃতীদের।

 

বন্ধ করুন